• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হৃতিক রোশন-আদিত্য পাঞ্চোলিকে উদার মনের মানুষ বললেন কঙ্গনা!

Hrithik Roshan, Kangana Ranaut and Aditya Pancholi
হৃতিক রোশন, কঙ্গনা রানাউত ও আদিত্য পাঞ্চোলি।

খবরের শিরোনামে তিনি থাকবেনই! আবার তাঁর টুইটে নতুন করে বিতর্ক। কঙ্গনার টুইট, ‘হৃতিক রোশন আর আদিত্য পাঞ্চোলি উদার মনের মানুষ’। ‘ক্যুইন’ রানাউতের কাছ থেকে এমন একটা বাক্য শুনে সকলেই স্তম্ভিত! বলিউড দর্শক মাত্রেই জানেন, রোশন ও পাঞ্চোলির সঙ্গে ‘সম্পর্ক’ ছিল কঙ্গনার। কিন্তু সম্পর্কের পরিণতি ছিল অত্যন্ত খারাপ। কঙ্গনা জানিয়েছিলেন, এই দু’জনই তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন। তার পর সে নিয়ে দীর্ঘ বিতর্ক ও জলঘোলা চলেছিল।

হঠাৎ সেই কঙ্গনা শনিবারের টুইটে এমন কথা বললেন কেন? আসলে তিনি তুল্যমূল্য বিচার করতে চেয়েছিলেন। যার একদিকের পাল্লায় হৃতিক আর আদিত্য-সহ বাকি বলিউড। অন্যদিকে মহারাষ্ট্র সরকার। তাঁর বক্তব্য, সম্প্রতি মহারাষ্ট্র সরকারের সঙ্গে তাঁর যে রকম অভিজ্ঞতা হয়েছে, তার তুলনায় হৃতিক আর আদিত্যকে উদার মনের মানুষ মনে হচ্ছে। এমনকি বলিউডের মাফিয়াদেরকেও ভাল বলে মনে হচ্ছে কঙ্গনার। যিনি কিনা বলিউডকে ‘বুলিউড’ বলে দাগিয়ে দিয়েছিলেন।   

শুক্রবার বম্বে হাইকোর্ট অভিনেত্রীর বাংলো ভাঙার নোটিস খারিজ করে দিয়েছে। এ ছাড়া কঙ্গনাকে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশও জারি করেছে আদালত। সম্প্রতি মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর বম্বে হাইকোর্টের এই নির্দেশ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। আর সেই ভিডিওটি শেয়ার করে এই টুইটটি করেছেন কঙ্গনা। লিখেছেন, ‘গত কয়েক মাসে মহারাষ্ট্র সরকারের কাছ থেকে যে পরিমাণ গালিগালাজ, অপমান সহ্য করতে হয়েছে, তাতে এখন মনে হচ্ছে, এর চাইতে বলিউডের মাফিয়ারা ও হৃতিক রোশন আর আদিত্য পাঞ্চোলির মতো মানুষরাও উদার।’

আরও পড়ুন: খুব ‘শীঘ্রই’ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

আরও পড়ুন: ইসলাম ধর্ম গ্রহণ করতে চাপ দেওয়া হয়েছিল! শ্বশুরবাড়ির বিরুদ্ধে বিস্ফোরক ওয়াজিদ খানের স্ত্রী

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন