Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

‘হিংসায় জ্বলেপুড়ে মরছে ওরা’, ক্ষতিপূরণের কানাঘুষোয় সপাট জবাব কঙ্গনার

ছবি নাকি একেবারেই চলেনি বক্স অফিসে। সেই অভিযোগেই নাকি কঙ্গনার কাছে ৬ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করেছেন ‘থালাইভি’র ডিস্ট্রিবিউটররা। কানাঘুষো নিয়ে মুখ খুললেন ‘কুইন’।

Kangana Ranaut dismisses reports of Thalaivii distributor demanding refund of rupees six croresvf

বক্স অফিসে ব্যর্থ ছবি, টাকা ফেরত দেবেন কঙ্গনা? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ২১:৩৯
Share: Save:

শেষ কয়েকটা বছর একেবারে ভাল কাটেনি কঙ্গনা রানাউতের। কোনও ছবিই বক্স অফিসে সে ভাবে দাগ কাটতে পারেনি। তবে, তা মানতে নারাজ কঙ্গনা নিজে। বলিউডের ‘কুইন’ বলে কথা! কোনও দাবিদাওয়াই তাঁকে দমিয়ে রাখতে পারেনি। সম্প্রতি কানাঘুষো শোনা যায়, ছবির ব্যর্থতার যুক্তিতে নাকি তাঁর কাছ থেকে ক্ষতিপূরণ দাবি করেছেন ‘থালাইভি’ ছবির ডিস্ট্রিবিউটররা। এ বার তা নিয়ে সমাজমাধ্যমে মুখ খুললেন কঙ্গনা। এই সব চর্চা নাকি তাঁর বিরুদ্ধে মিথ্যা প্ররোচনা, দাবি অভিনেত্রীর।

instagram story of bollywood actor Kangana Ranaut

সবই ‘ফিল্ম মাফিয়ার ষড়যন্ত্র’, সমাজমাধ্যমে জবাব কঙ্গনার। ছবি: ইনস্টাগ্রাম।

সমাজমাধ্যমের পাতায় ওই খবর শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘‘এই সব শুধু আমার বিরুদ্ধে অপপ্রচার। ‘থালাইভি’ ছবি মুক্তির আগেই বাজেটের চেয়ে বেশি টাকা ব্যবসা করে ফেলেছিল।’’ দাবি বলিউডের ‘কুইন’-এর। তিনি আরও লেখেন, ‘‘এই সব আসলে ফিল্ম মাফিয়ার কাজ। আমার বিরুদ্ধে একের পর এক ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। যাঁদের এত হিংসা আমাকে নিয়ে, তাঁদের প্লিজ় পাত্তা দেবেন না।’’ পাশাপাশি কঙ্গনা এ-ও জানান যে, ইতিমধ্যে আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’র জন্যও একটি নামজাদা নেটওয়ার্কের সঙ্গে চুক্তি সেরেছেন তিনি।

২০২১ সালে রাজনীতিক জয়ললিতার উপর তৈরি বায়োপিকে কাজ করেছিলেন কঙ্গনা। ‘আম্মা’ জয়ললিতার ভূমিকায় দেখা গিয়েছিল কঙ্গনাকে। তামিল ও হিন্দি, দুই ভাষাতেই মুক্তি পায় এই ছবি। তবে, বক্স অফিসে একেবারেই আশানুরূপ ফল করতে পারেনি ‘থালাইভি’। ছবির ব্যর্থতার যুক্তিতেই নাকি অভিনেত্রীর কাছে ক্ষতিপূরণের দাবি করেছেন ছবির ডিস্ট্রিবিউটররা। কঙ্গনার কাছে নাকি ৬ কোটি টাকার ক্ষতিপূরণের দাবি করেছেন তাঁরা। ‘থালাইভি’ ছবিতে চরিত্রের খাতিরে সম্পূর্ণ ভোলবদল করে ফেলেছিলেন কঙ্গনা।

‘ডবল চিন’ থেকে শুরু করে মাথার মাঝ বরাবর সিঁথি কাটা— অবিকল জয়ললিতার ছাঁচে নিজেকে ঢেলেছিলেন কঙ্গনা! তবু হল ভরাতে পারেননি অভিনেত্রী। ছবির ডিস্ট্রিবিউশনের দায়িত্বে ছিল ‘জি’ নেটওয়ার্ক। ছবির ব্যর্থতার যুক্তিতে প্রযোজকের কাছে নাকি টাকা ফেরত চেয়েছেন তাঁরা, যার অঙ্ক প্রায় ৬ কোটি । খবর, ইতিমধ্যেই আইনি চিঠিও নাকি পাঠানো হয়েছে ছবির প্রযোজককে। তবে, এখনও সেই চিঠির উত্তর মেলেনি বলেই খবর ‘জি’ কর্তৃপক্ষের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Thalaivi Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE