Advertisement
১২ জুন ২০২৪
Kangana Ranaut

‘পুলিশ এসে গিয়েছে’! ‘দেশদ্রোহ’-এর অভিযোগে কাকে হুঁশিয়ারি দিলেন কঙ্গনা রানাউত?

বিতর্কে থাকার নিরিখে তাঁর জুড়ি মেলা ভার। সমাজমাধ্যমে আবার সক্রিয় বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউত। এ বার তাঁর নিশানায় কোন তারকা?

Kangana Ranaut takes a dig at Diljit Dosanjh for supporting separatists.

ফের তোপ কঙ্গনার, এ বার ‘কুইন’-এর নিশানায় কে? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৮:৫৩
Share: Save:

বিতর্ক থাকবে, আর সেখানে কঙ্গনা রানাউত থাকবেন না— এমন ঘটনা বলিউডে প্রায় বিরল। আবারও তার প্রমাণ দিলেন বলিউডের ‘কুইন’ নিজেই। সমাজমাধ্যমে তির্যক পোস্ট বলিউড অভিনেত্রীর। এ বার তাঁর নিশানায় পঞ্জাবি তারকা দিলজিৎ দোসাঞ্জ। তাঁকে ঠুকে কঙ্গনার টুইট, ‘‘পুলিশ এসে গিয়েছে, পুলিশ!’’

খলিস্তানি নেতা অমৃতপাল সিংহকে হন্যে হয়ে খুঁজছে পঞ্জাব পুলিশ। গত ১৮ মার্চ থেকে থেকে শুরু হয়েছে ৩০ বছর বয়সি খলিস্তানি নেতার খোঁজ। তখন থেকেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে ‘পুলিশ এসে গিয়েছে’ শব্দবন্ধ। সমাজমাধ্যমে ওই শব্দবন্ধ ট্রেন্ডিংয়ে থাকায় তাকে কাজে লাগিয়ে ক্যাম্পেনও করে ফেলেছে একাধিক সংস্থা। এক জনপ্রিয় ফুড ডেলিভারি সংস্থার প্রচারমূলক ক্যাম্পেনেও ওই শব্দবন্ধের ব্যবহার। তবে, একটু অন্য ভাবে। হরেক রকমের ডালের ছবি দিয়ে বিবরণীতে লেখা হয়েছে ‘ওয়ে পাল্‌স আ গয়ি পাল্‌স’। ইংরেজির ‘পাল্‌স’ শব্দের অর্থ ডাল। শব্দে উচ্চারণ পঞ্জাবিদের পুলিশ উচ্চারণের কাছাকাছি। ওই পোস্ট সমাজমাধ্যমে নিজের পাতায় শেয়ার করেন কঙ্গনা। তাতে ট্যাগ করেন পঞ্জাবি তারকা দিলজিৎ দোসাঞ্জকে।

screenshots from Kangana Ranaut's instagram story.

সমাজমাধ্যমে খলিস্তানি আন্দোলনের সমর্থকদের হুঁশিয়ারি কঙ্গনার। ছবি: ইনস্টাগ্রাম।

পরের পোস্টে কঙ্গনা লেখেন, ‘‘যাঁরা খলিস্তানি আন্দোলনকে সমর্থন করেছেন, মনে রাখবেন— এর পরেই আপনাদের পালা। পুলিশ এসে গিয়েছে! এখন আর সেই সময় নেই, যে যা খুশি করে বেড়াবেন আর কিছু বলা হবে না। দেশের বিরুদ্ধাচরণ করে দেশভাগ করার চেষ্টা করলে এ বার তার ফল হাতেনাতে পেতে হবে।’’ খলিস্তানি নেতা অমৃতপাল সিংহকে নাকি সমর্থন করেন দিলজিৎ দোসাঞ্জ, এই অভিযোগের ভিত্তিতেই পঞ্জাবি তারকাকে এ হেন হুমকি কঙ্গনার।

এই প্রথম নয়, এর আগেও দিলজিতের সঙ্গে একাধিক বার তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছেন কঙ্গনা। কৃষক আন্দোলনের সময়ে কৃষকের পাশে থেকে আওয়াজ তুলেছিলেন পঞ্জাবি তারকা। সেই সময়ও দিলজিতের বিরুদ্ধে সমাজমাধ্যমে হুঁশিয়ারি দিয়েছিলেন কঙ্গনা। এমনকি, দিলজিৎকে কর্ণ জোহরের ‘পোষ্য’ তকমাও দিয়েছিলেন বলিউডে বিতর্কের ‘কুইন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE