Advertisement
০৮ মে ২০২৪
Kangana Ranaut

‘পাঠান’ নয়, থাকবে শুধু জয় শ্রীরাম, শাহরুখকে খোঁচা কঙ্গনার, বদলাতে হবে ছবির নামও

মাত্র এক দিনে ‘পাঠান’ ঘরে তুলল ১০০ কোটি। টুইটারে আজব দাবি তুললেন কঙ্গনা রানাউত।

শাহরুখের ছবির নাম বদলের ডাক কঙ্গনার মুখে।

শাহরুখের ছবির নাম বদলের ডাক কঙ্গনার মুখে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৬:৪০
Share: Save:

বলিউডের অন্যতম বিতর্কিত তারকা। তাঁর কথার কাছে হেরে যান অনেকেই। এই মুহূর্তে বিনোদন দুনিয়াই চর্চার কেন্দ্রে শুধুই ‘পাঠান’। শাহরুখ খানের কাঙ্ক্ষিত প্রত্যাবর্তন সফল। দেশের পাশাপাশি বিদেশের বক্স অফিসেও আলোড়ন সৃষ্টি করেছে ছবিটি। প্রথম দিনেই ১০০ কোটির অঙ্ক ছুঁয়েছে এই ছবি। শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ গোটা বলিউড। ‘পাঠান’-এর মাধ্যমে পুরানো গৌরব ফিরে পেল হিন্দি ছবি। এমনিতে সারাক্ষণই বলিউডকে গালমন্দ করে চলা কঙ্গনার মুখে প্রশংসার সুর শোনা যায়। তবে এক দিন যেতে না যেতেই ফের বেসুর বলিউডের ‘কুইন’। ‘পাঠান’ ছবির নাম বদলের ডাক কঙ্গনার মুখে। ‘ইন্ডিয়ান পাঠান’ নামের দাবি কঙ্গনার। টুইটে লেখেন ‘পাঠান’ নয়, থাকবে শুধুই জয় শ্রীরাম।

দিন কয়েক হল টুইটারে রাজপাট ফিরে পেয়েছেন ‘কুইন’। প্রথম দু’দিন কোনও বিতর্কে না জড়ালেও ফের চেনা ছন্দে কঙ্গনা। নিজের টুইটার অ্যাকাউন্টে শাহরুখের বন্ধু কর্ণ জোহরকে খোঁচা দিলেন তিনি। ‘পাঠান’-এর বক্স অফিস সাফল্য দেখে ‘ধর্ম প্রোডাকশন’-এর কর্ণধার বলেন, ভালবাসার জয় সবর্দা ঘৃণার উপরে হতেই বাধ্য।’’ এমনিতেই কর্ণ ও কঙ্গনার সম্পর্ক আদায়- কাঁচকলায়। তাই কর্ণের মন্তব্য পাল্টা টুইট করে অভিনেত্রী লেখেন, ‘‘যাঁরা বলছেন ঘৃণার উপর ভালাবাসার জয় দেখিয়েছে পাঠান, তাঁদের সঙ্গে সহমত। কিন্তু কার ঘৃণার উপরে ভালবাসা জিতেছে!’’ প্রশ্ন রাখলেন কঙ্গনা। তিনি এই টুইটে অভিযোগ জানান, পড়শি দেশ পাকিস্তানের ইতিবাচক দিক দেখানো হয়েছে।

কঙ্গনা টুইটে লেখেন, ‘‘যাঁরা এ ছবির টিকিট কিনছেন, যাঁরা ভালবাসা দেখাচ্ছেন, তাঁরা সকলেই ভারতবাসী। ভারতে ৮০ শতাংশ হিন্দুর বাস। সেখানে ছবির নাম শুধু ‘পাঠান’ কেন। নাম হওয়া উচিত ‘ইন্ডিয়ান পাঠান’। এই ছবিতে শত্রু দেশ পাকিস্তান এবং পাক গুপ্তচর সংস্থার ইতিবাচক দিক তুলে ধরা হয়েছে। ঘৃণার উপরে গিয়ে ভারতের এই চেতনাই মহান করে তোলে।’’ তবে এখানেই না থেমে কঙ্গনা আরও বলেন, ‘‘বক্স অফিসে যতই সাফল্য আসুক না কেন, দিনের শেষে নাম থাকবে একটাই— জয় শ্রী রাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Pathaan Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE