Advertisement
২৩ জুন ২০২৪
Kangna Ranaut

ভারতীয়রা মুসলিম অভিনেতাদের প্রতি পক্ষপাতদুষ্ট! ‘পাঠান’-এর সাফল্যে হুঙ্কার কঙ্গনার

‘পাঠান’-এর সাফল্যে খুশি গোটা বলিউড। কিন্তু ভিন্ন মত কঙ্গনার।

Pictures Of Kangana Ranaut and Shah Rukh Khan

পাঠান-এর সাফল্যে কঙ্গনার ক্ষোভ ভারতীয়দের প্রতি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৩:৩৯
Share: Save:

কুড়ি মাসের নির্বাসন কাটিয়ে টুইটারে ফিরেছেন কঙ্গনা রানাউত। তার পর থেকেই একের পর এক বোমা ফাটাচ্ছেন তিনি। সমাজমাধ্যমে বিদ্বেষমূলক মন্তব্যের জন্য বন্ধ করে দেওয়া হয় তাঁর টুইটার অ্যকাউন্ট। তবে ফের স্বমহিমায় বলিউডের ‘কুইন’। ‘পাঠান’ মুক্তির পর একের পর এক মন্তব্য করেছেন তিনি। তাঁর দাবি ছিল, ছবিটি নিয়ে অহেতুক মাতামাতি হচ্ছে। বক্স অফিসে কত আয় হল, তা দিয়ে ছবির গুণাগুণ বিচার হচ্ছে।তবে ছবি দেখার পর অবশ্য অন্য কথা বলেছেন। কিন্তু নিত্যনতুন নজির গড়ায় ‘পাঠান’-এর সাফল্যে যখন আশার আলো দেখছে গোটা বলিউড, সেই সময় অন্য বুলি কঙ্গনার। এ বার আর বলিউড তারকা নয়, কঙ্গনার ক্ষোভ কি ভারতীয়দের প্রতি!

চারিদিকে ‘পাঠান’-এর জয়জয়কার। প্রতিদিনই নতুন নজির গড়ছে এই ছবি। মাত্র ৪ দিনেই ৪০০ কোটির অঙ্ক ছুঁয়েছে এই ছবি। বিশ্লেষণ চলেছে এই ছবির বক্স অফিস কালেকশন নিয়ে। তাতেই কঙ্গনার টুইটে লেখেন, ‘‘চারপাশে যে পরিসংখ্যান দেখছি, তা বেশ ভালই। এ দেশে খান ও মুসলিম তারকাদের প্রতি ভালবাসার মাত্রা যে একটু বেশি, তা বলার অপেক্ষা রাখে না। তাই ভারতকে স্বৈরতান্ত্রিক রাষ্ট্র মোটেই বলা যায় না। আমি তো বলব, ভারতের মতো আর কোনও দেশ দ্বিতীয় নেই।’’

কঙ্গনার এই টুইটে পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন অন্য টুইটার ব্যবহারকারীরা। কারও কথায়, ‘‘কঙ্গনা শুধুই দৃষ্টি আকর্ষণ করতে চান।’’ কেউ লিখেছেন, ‘‘আপনি কি তা হলে এ দেশের নাগরিক নন! কারণ ছাড়াই খানদের আক্রমণ করা কি আপনার স্বভাব?’’

এই প্রথম নয়, কঙ্গনার মন্তব্যকে ঘিরে বার বার বিতর্কের সৃষ্টি হয়েছে। তবে কারও কথায় দমে যাওয়ার পাত্রী যে তিনি নন, তার প্রমাণও মিলেছে বার বার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangna Ranaut Pathaan Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE