এই মুহূর্তে কঙ্গনা রানাউত কলকাতায়। তবে তাঁকে ঘিরে নিশ্ছিদ্র নিরাপত্তা। কড়া পাহারার মধ্যেও কিছু খবর আর ভিডিয়ো পাওয়া গেল। জানা গেল, আজ কফিহাউসে শুট করে হেদুয়ার হরিতকী বাগানে তিনি শুট করবেন।

কঙ্গনা ডুবে আছেন ‘পাঙ্গা’ ছবির শুটিংয়ে। আর ঘোষণা করেছেন পরবর্তী ছবির। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র সাফল্যের পর কঙ্গনা এখন আরও বড় বাজেট আর বড় পরিসরে যুদ্ধের ছবি বানাবেন। সম্প্রতি সেই ছবির কথা নিশ্চিত করেছেন তিনি। বললেন, তিনি এবং তাঁর পুরো দল এই ছবিকে ইতিমধ্যে অনেক সময় দিয়েছেন। তাঁরা সকলে মিলে এই প্রজেক্টের পুরো বিষয় চূড়ান্ত করছেন।

প্রায় প্রতিদিনই কিছু না কিছু বিতর্কের মধ্যে জড়িয়েছেন তিনি।বলিউডের এই তারকা আর কেউ নন কঙ্গনা রানাউত। তিনি তার কাজের মাধ্যমে কুড়িয়েছেন অনেক প্রশংসা। বলিউডের এই তারকাকে কুইন নামেই চিহ্নিত করেন অনেকেই। চিত্রপরিচালক অশ্বিনী আইয়ারের পাঙ্গায় নতুন কঙ্গনাকে পাওয়া যাবে। ‘বরেলী কি বরফি’র পরিচালক অভিনব কায়দায় প্রকাশ করেছিলেন এই ছবির খবর। তিনি একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন প্রত্যেক কলাকুশলীর স্ন্যাপশট নিয়ে। সেখানে দেখা গেল কঙ্গনা রানাউত, জাস্সি গিল ও নীনা গুপ্তদের। রিচা চাড্ডাও রয়েছেন এ ছবিতে।

আরও পড়ুন, মানুষীর সঙ্গে রণবীরের রোম্যান্স! আসল সত্যিটা কী?

কঙ্গনা এর মধ্যেই দিল্লিতে ‘পাঙ্গা’র প্রথম অংশের শুটিংয়ের কাজ শেষ করেছেন। এই ছবিতে ঝাঁসির রানিকে দেখা যাবে একজন জাতীয় কাবাডি চ্যাম্পিয়নের ভূমিকায়। এ ছাড়া কঙ্গনার সামনে দাঁড়িয়ে আছে ‘মেন্টাল হ্যায় ক্যায়া’ নামে আরেকটা ছবি। এখানে কঙ্গনার বিপরীতে থাকবেন রাজকুমার রাও।

 

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)