Advertisement
১৭ মে ২০২৪
kangana ranaut

Kangana Ranaut: কর্ণ জোহরের মন্তব্যের বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা রানাউত, কী বললেন অভিনেত্রী?

কঙ্গনা রানাউত মুখ খুললেই খবর। সম্প্রতি তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই পুরনো বিতর্কে আগুন দিয়েছেন অভিনেত্রী।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৩:৩৪
Share: Save:

বলিউডে ‘কে’ মানেই ধমাকা। কঙ্গনা, কর্ণরা তো আছেনই, সেই সঙ্গে রয়েছেন কপূররাও। রোজই ওঁদের ঘিরে ঢেউ উঠছে আরব সাগরের তীরে। তবে বিস্ফোরক মন্তব্য ও বিতর্কে ইন্ধন জোগানোর ব্যাপারে এগিয়ে রয়েছেন ‘ঝান্সি কি রানি’।

বেশ কিছু দিন আগে মুম্বইয়ের এক জনপ্রিয় শো-এ পরিচালক কর্ণকে কঙ্গনা ‘স্বজনপোষণের ধ্বজা’ বলেন। এই মন্তব্যেও ঝড় উঠেছিল ‘বি-টাউনে’।

এবার তাঁর কটাক্ষ ‘কেজো’-র আত্মজীবনীর এক মন্তব্য নিয়ে। তাঁর আত্মজীবনী, ‘অ্যান আনস্যুটেবল বয়’-এ কর্ণ তাঁর শৈশব প্রসঙ্গে বলেন, খুব ছোটবেলায় তাঁর মনে হয়েছিল, হিন্দিতে কথা বলা সাধারণ মানের ও খুব একটা সম্মানের ব্যাপার নয়। আদিত্য চোপড়া ও তাঁর বন্ধুরা সব সময় হিন্দিতে কথা বলতেন। এটা কর্ণ পছন্দ করতেন না।

কর্ণ তাঁর আত্মজীবনীতে লিখেছেন, ‘খুব ছোটবেলায় আমার বন্ধু ছিলেন হৃতিক রোশন, অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, ফারহান আখতার, জোয়া আখতার। আমার মেয়ে বন্ধুদেরই বেশি পছন্দ ছিল। ছেলে বন্ধুরা খুব অভদ্র ছিল। ওদের সঙ্গে কথা বলতে আমার ভাল লাগত না। বিশেষ করে আদিত্য চোপ়ড়রা ও তার দলের সঙ্গে। ওরা সারা ক্ষণ হিন্দিতে কথা বলত, যেটা আমি পছন্দ করতাম না। আমি মাকে বলেছিলাম, ওদের সঙ্গে কথা বলতে আমার ভাল লাগে না।’

২০১৬-এ প্রকাশিত আত্মজীবনীর এই বিশেষ অংশ নিয়ে এখনও চর্চা অব্যাহত বলিউডে।

কর্ণর সেই মন্তব্যের উত্তরে বিস্ফোরক কঙ্গনা। নেটমাধ্যমে তিনি জানিয়েছেন তাঁর মতামত ‘আমার লড়াই কোনও ব্যক্তিবিশেষের সঙ্গে নয়, মানসিকতার সঙ্গে। আমার লড়াই ছোট শহরের হিন্দিভাষী মানুষের বিরুদ্ধে সংস্কারে ভোগা মানুষদের বিরুদ্ধে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Karan Johar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE