Advertisement
০১ মে ২০২৪
Kangana Ranaut wishes Swara Bhaskar

সহ্য করতে পারতেন না স্বরাকে, অভিনেত্রীর বিয়েতে টুইটে কী লিখলেন কঙ্গনা?

স্বরার বিয়ের ছবি দেখে টুইট করলেন অভিনেত্রীর রিল লাইফের প্রিয় বন্ধু কঙ্গনা রানাউত। কী লিখলেন ‘বলিউডের কুইন’।

kangana ranaut wishes swara bhaskar on her engagement picture

— ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৩০
Share: Save:

বৃহস্পতিবার সকলকে চমকে দেন স্বরা ভাস্কর। চুপিসারে বিয়ে সারেন অভিনেত্রী। বিয়ের আবেদনের নথিপত্র জমা করেছিলেন গত ৬ জানুয়ারি। অবশেষে বৃহস্পতিবার সেই বিয়ের কথা প্রকাশ করলেন। লাল শাড়ি-সাদা ব্লাউজ পরে নায়িকা। গলায় ফুলের মালা। তাঁর হাত ধরে রয়েছেন স্বামী ফাহাদ আহমেদ। সাদা পাজামা-পাঞ্জাবি আর লাল জওহর কোটে সজ্জিত অভিনেত্রীর স্বামী। সঙ্গে বন্ধুবান্ধব। স্বরার আইনি বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন সোনম কপূর, দিব্যা দত্তরা। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদকে বিয়ে করার পর শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে অভিনেত্রী সমাজমাধ্যমের পাতা। এ বার স্বরার বিয়ের ছবি দেখে টুইট করলেন অভিনেত্রীর রিল লাইফের প্রিয় বন্ধু কঙ্গনা রানাউত।

দু’জনে একসঙ্গে কাজ করেছেন ‘তন্নু ওয়েডস মন্নু’ ও ‘তন্নু ওয়েডস মন্নু রিটার্নস’-এ। সেই ছবিতে ছিলেন একের অপরের প্রিয় বান্ধবী। কিন্তু সরকার বিরোধী মন্তব্য করায় স্বরার তীব্র সমালোচনা করেন কঙ্গনা। স্বরাকে দ্বিতীয় শ্রেণির অভিনেত্রী বলে কটাক্ষও করেন। তবে স্বরার বিয়ের ছবি দেখে একেবারে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন কঙ্গনা। অভিনেত্রী নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘‘ঈশ্বরের আশীর্বাদে তোমাদের দু’জনেই হাসিখুশি আর সুখী মনে হচ্ছে। বিয়ে তো হৃদয়ের হয়, বাকি সবই আনুষ্ঠানিকতা।’’ টুইটারে বেশির ভাগ সময়ে বিস্ফোরক সব মন্তব্য করেছেন কঙ্গনা। যার ফলে টুইটার থেকে নির্বাসিত করা হয়েছিল তাঁকে। ২০ মাস পর ফিরে পেয়েছেন নিজের অ্যাকাউন্ট। অভিনেত্রী এই টুইট দেখে অন্য টুইটার ব্যবহারকারীদের মতে, এটাই কঙ্গনার প্রথম সমালোচনাহীন টুইট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE