Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kiara Advani

কিসের তাড়া কিয়ারার, রাতে তাড়াতাড়ি বিছানায় যেতে চান কেন, প্রশ্ন কপিলের

রাতে দশটা বাজলেই ঘুমোতে যেতেই হবে কিয়ারাকে। কি কারণে এই তাড়া, কপিলের প্রশ্নে কিসের ইঙ্গিত?

ঘুমোতে যাওয়ার কিসের তাড়া কিয়ারার, প্রশ্ন কপিলের।

ঘুমোতে যাওয়ার কিসের তাড়া কিয়ারার, প্রশ্ন কপিলের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৭:৩৪
Share: Save:

গোটা বছরটা জুড়েই চর্চায় ছিলেন কিয়ারা আডবাণী। একের পর এক ছবি মুক্তি পেয়েছে সারা বছর ধরে। বছর শেষে মুক্তি পেল ‘গোবিন্দ নাম মেরা’। সেই ছবির প্রচারে কপিল শর্মা শো-তে আসেন তিনি। সঙ্গে ছিলেন সহ-অভিনেতা ভিকি কৌশল। যদিও ভূমি পেড়নেকরের দেখা মেলেনি। ‘কবীর সিংহ’ ছবির সময় থেকে ছবির প্রচারে কপিলের শো-তে আসছেন তিনি। সেখানেই কিয়ারার রাতে তাড়াতাড়ি ঘুমোতে যাওয়ার অভ্যাস নিয়ে বেজায় রসিকতা করলেন কপিল। জানতে চাইলেন, কিসের এত তাড়া রাতে ঘুমোতে যাওয়ার!

নিয়মে বাঁধা কিয়ারার জীবন। সেটার নড়চড় একেবারেই পছন্দ নয় অভিনেত্রীর। রাতের কোনও ফিল্মি পার্টি যে কারণে এড়িয়ে যান তিনি। ১০টা বাজলেই যে বিছানায় যেতে হবে তাঁকে। নিয়মের এ দিক-ও দিক করের না যে। ভাল ত্বকের জন্য ঘুমটা যে দরকারি। কিয়ারার এ কথা শুনেই কপিল তাঁকে পাল্টা প্রশ্ন করে বসেন, ‘‘সকালে উঠে কি আপনাকে অক্ষয় কুমারকে ঘুম থেকে তুলতে যেতে হয়?’’ কপিলের এমন কথা শুনে হেসে কুটিপাটি কিয়ারাও।

গত শুক্রবারই ডিজ়নি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘গোবিন্দ নাম মেরা’। এখানে ভিকি কৌশলকে দেখা গিয়েছে গোবিন্দর চরিত্রে। অন্য দিকে, কিয়ারাকে দেখা যাচ্ছে ভিকির প্রেমিকার চরিত্রে, স্ত্রীর চরিত্রে রয়েছেন ভূমি। মায়ানগরীতে কান পাতলেই শোনা যাচ্ছে ২০২৩ সালে সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE