Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Kapil Sharma

বিমানবন্দর থেকে হুইলচেয়ারে বেরলেন কপিল, পাপারাৎজিদের তিরস্কার কৌতুকশিল্পীর

সম্প্রতি মুম্বই বিমানবন্দর থেকে হুইলচেয়ারে বেরতে দেখা গেল কপিলকে।

কপিল  শর্মা।

কপিল শর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ২০:৪৩
Share: Save:

কপিল শর্মা এবং বিতর্ক এখন সমার্থক। আরও একবার সে কথাই প্রমাণ করে দিলেন বলিউডের প্রথম সারির কৌতুকশিল্পী। পাপারাৎজিদের সঙ্গে বিতণ্ডায় জড়ালেন কপিল। ক্যামেরায় ধরা পড়ল সেই ছবি।

সম্প্রতি মুম্বই বিমানবন্দর থেকে হুইলচেয়ারে বেরতে দেখা গেল কপিলকে। ঠিক সেই সময় পাপারাৎজিরা ঘিরে ধরেছিলেন তাঁকে। এই ভিড় দেখে আর মেজাজ ধরে রাখতে পারেননি তিনি। পাপারাৎজিদের উদ্দেশে কপিল বলে ওঠেন, “সরে যান রাস্তা থেকে। অসভ্যতা করছেন আপনারা।” শুধু এটুকু বলেই থেমে যাননি কপিল। রেগে গিয়ে তিনি গালগালাজ করেছেন বলেও অভিযোগ করেছেন সেখানে উপস্থিত অনেকে।

এর আগেও সংবাদমাধ্যমের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন অভিনেতা। শোনা যায়, ২০১৫ সালে তাঁর ‘কিস কিস কো প্যায়ার করু’ ছবিকে এক সংবাদমাধ্যম খারাপ রেটিং দেওয়ায়, সেখানকার সম্পাদককে অকথ্য ভাষায় গালিগালাজ করেছিলেন কপিল। অভিযোগ, ওই ব্যক্তির পরিবার, মা, স্ত্রীকে নিয়েও বিরূপ মন্তব্য করেছিলেন কৌতুকশিল্পী। এর পরে এক মরাঠি অভিনেত্রীর সঙ্গে বিতণ্ডায় জড়িয়েছিলেন তিনি। শুধু তাই নয়, ঘনিষ্ঠ বন্ধু-সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গেও ঝামেলা হয়েছে তাঁর। এরপর কেটে গিয়েছেন অনেকগুলি বছর। কিন্তু মাথা ঠাণ্ডা রাখার বিদ্যা যে কপিল এখনও রপ্ত করেননি, তা ভালই বোঝা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Kapil Sharma Comedian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE