Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Kapil Sharma: বৌমা আমাকে একটু বসতেও দেয় না, অভিযোগ কপিল শর্মার মায়ের!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ নভেম্বর ২০২১ ১৯:০১
পরিবারের সঙ্গে কপিল

পরিবারের সঙ্গে কপিল

শাশুড়িকে বসতেও দেন না কপিলের স্ত্রী জিনি। ভরা হাটে স্বীকারোক্তি কৌতুকশিল্পীর মায়ের! সাক্ষী অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিংহ।

গত শনিবার ‘বব বিশ্বাস’ ছবির প্রচারের জন্য কপিল শর্মার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অভিষেক এবং চিত্রাঙ্গদা। নতুন ‘বব বিশ্বাস’-কে নিজের সংসারের গল্প বললেন কপিল। তাঁর কথায়, ‘‘মা আমাকে সব সময়ে বিয়ে করার জন্য জোর দিতেন। তার পর যেই আমি বিয়ে করে ফেললাম, মা আর আমার স্ত্রীর সঙ্গে বসে কথা বলেন না।’’ পরক্ষণেই ভিড়ের মধ্যে থেকে জবাব হাজির। কপিলের মা। অভিযোগ করলেন, ‘‘কী আর করব? আমার বৌমা তো আমাকে একটুও বসতে দেয় না!’’

বৃদ্ধার কথায় হেসে কুটিপাটি অতিথিরা। ‘বব বিশ্বাস’-এর নায়ক-নায়িকাও হাসির রোলে তাল মেলালেন। কপিলের মা-ও যে কৌতুকরসের অনুরাগী, তা স্পষ্ট হল শনিবাসরীয় আড্ডায়।

Advertisement

জিনিকে নিয়ে অবশ্য কোনও ক্ষোভ নেই তাঁর শাশুড়ির। অতিথিদের হাসাতেই এমন রসিকতা। কথার শেষে তাই সত্যিটা ভাঙলেন কপিলের মা। বললেন, ‘‘আসলে আমার বৌমা আমায় এই অনুষ্ঠানে আসার জন্য জোর করে। নিজেই আমার জন্য পোশাক বেছে দেয়। বসতেই দেয় না!’’

কলেজে পড়াকালীন কপিল এবং জিনির আলাপ। তার পরে চাকরিসূত্রে দূরে চলে যান কপিল। ২০১৮ সালের ডিসেম্বর মাসে জলন্ধরে বিয়ে হয় এই যুগলের। তবে এখানেই শেষ নয়। মুম্বই, দিল্লি এবং অমৃতসরে পর পর তিনটি অনুষ্ঠানের আয়োজন করেন নবদম্পতি।

আরও পড়ুন

Advertisement