Advertisement
০৫ মে ২০২৪
Shah Rukh Khan

Aryan Khan: ‘নিজের ছেলে’ আরিয়ানের বিপদ, তড়িঘড়ি মুম্বই ফিরলেন কর্ণ জোহর

মুম্বই বিমানবন্দরে সাংবাদিকদের ক্যামেরাবন্দি কর্ণ। সঙ্গে ছিলেন বন্ধু পোশাক শিল্পী মনীশ মলহোত্র।

আরিয়ান খান এবং কর্ণ জোহর।

আরিয়ান খান এবং কর্ণ জোহর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ১৫:২২
Share: Save:

জন্মাতে দেখেছেন। আরিয়ান খান কর্ণ জোহরের ‘নিজের ছেলে’ই। আত্মজীবনীতে তেমনই লিখেছিলেন কর্ণ। আরিয়ানের শৈশবের খেলা সঙ্গী পরিচালক। তাঁর সব গোপন কথা সযত্নে গচ্ছিত কর্ণের কাছে। সেই আরিয়ান এখন হাজতে। খবর পেয়েই বিদেশ থেকে মুম্বইয়ে ছুটে এলেন কর্ণ।

মুম্বই বিমানবন্দরে নামতেই সাংবাদিকদের ক্যামেরায়। সঙ্গে ছিলেন বন্ধু পোশাক শিল্পী মনীশ মলহোত্র। সাদা-কালো ট্র্যাক স্যুট, চোখে চশমা, মুখে মাস্ক এবং ঝোলা ব্যাগ কাঁধে কর্ণ। মনীশের পরনে ছিল কালো টি শার্ট এবং হালকা নীল রঙের জ্যাকেট। সাংবাদিকদের সঙ্গে কোনও কথা না বলেই সোজা গাড়িতে উঠে যান দু’জনে।

আরিয়ানের গ্রেফতারের খবর প্রকাশ্যে আসার পর থেকেই শাহরুখের সঙ্গে ফোনে যোগাযোগ রেখেছেন কর্ণ। প্রতিনিয়ত খবর নিচ্ছেন। সুযোগ পেতেই তড়িঘড়ি ফিরে এসেছেন মুম্বইয়ে।

এক সময়ে শাহরুখের সঙ্গে সম্পর্কে ছেদ পড়েছিল। তখন শাহরুখের স্ত্রী গৌরী এবং সন্তানদের সঙ্গে সময় কাটাতেন পরিচালক। কর্ণের আত্মজীবনী ‘অ্যান আনস্যুটেবল বয়’-তে শাহরুখের পরিবারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথা বারবার উঠে এসেছে। এমন বিপদের সময়ে কর্ণ যে খান পরিবারের পাশেই থাকবেন,তা বলাই বাহুল্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE