Advertisement
০২ মে ২০২৪
Karan Johar

ছবির নাম ও অভিনেতাদের শনাক্ত করলেই বিশেষ উপহার ঘোষণা কর্ণের, নেপথ্যে কী কারণ?

তাঁর প্রযোজিত নতুন ছবির শিরোনাম এবং অভিনেতাদের নাম অনুমান করার অনুরোধ করলেন কর্ণ জোহর। দিলেন বিশেষ সূত্র।

Image of Karan Johar

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১৮:৪৭
Share: Save:

প্রযোজক কর্ণ জোহর তাঁর পরবর্তী প্রযোজনা নিয়ে ইঙ্গিত দিলেন। যদিও নতুন এই প্রোজেক্টে কারা রয়েছেন, তা খোলসা করেননি। বরং অনুরাগীদের কাছেই জানতে চেয়েছেন, ছবি ও অভিনেতাদের নাম। সঠিক উত্তরদাতাদের জন্য বিশেষ পুরস্কারও ঘোষণা করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির পরিচালক।

রবিবার সমাজমাধ্যমে একটি বিবৃতি পোস্ট করেন কর্ণ। সেখানে লেখার শিরোনাম দেওয়া হয়েছে, ‘এটা কোনও ছবি ঘোষণা নয়’। এরই সঙ্গে সেখানে লেখা হয়েছে, ‘‘বিগত এক বছর ধরে আমরা এই ছবিটার শুটিং করছি। কিন্তু নতুন পরিচালকের সিদ্ধান্ত অনুসারে এই ছবি নিয়ে কোনও তথ্য আমরা প্রকাশ করিনি।’’ এর সঙ্গে ছবির তিন অভিনেতাকে নিয়ে কিছু সূত্র দিয়েছেন কর্ণ। অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন ছবি এবং কলাকুশলী((দের নাম।

Image of Prithviraj Sukumaran, Kajol and Ibrahim

(বাঁ দিক থেকে) পৃথ্বীরাজ সুকুমারন, কাজল এবং ইব্রাহিম। ছবি: সংগৃহীত।

প্রথম সূত্রে বলা হয়েছে, ‘এক জন দক্ষিণী সুপারস্টার যিনি সম্প্রতি সর্বভারতীয় হিট ছবি উপহার দিয়েছেন।’ দ্বিতীয় সূত্রে অভিনেত্রী সম্পর্কে লেখা হয়েছে, ‘এক জন জনপ্রিয় অভিনেত্রী যিনি এখনও পর্দায় তাঁর আবেগে আমাদের হতবাক করেন।’ তৃতীয় সূত্রে রয়েছে, ‘এক জন নতুন অভিনেতা যিনি পরিশ্রম করছেন বাকি তাকদারে মাঝে নিজের জায়গা পাকা করতে।’

অনুরাগীরা প্রথম সূত্রের উত্তর হিসাবে দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারনের কথা উল্লেখ করেছেন। কারণ, সম্প্রতি ‘সালার’ ছবিতে প্রভাসের সঙ্গে পৃথ্বীরাজকে দখেছে দর্শক। নেটাগরিকদের একাংশের মতে, দ্বিতীয় জন কাজল। নতুন অভিনেতা হিসাবে উঠে এসেছে সইফ আলি খান অমৃতা সিংহের ছেলে ইব্রাহিম আলি খানের কথা। কারণ, গত বছর ‘রকি অউর রানি...’ ছবিতে কর্ণের সহকারী হিসাবে কাজ করেছিলেন ইব্রাহিম। তা ছাড়া, কর্ণের চ্যাট শোয়ে এসে সারা আলি খান জানিয়েছিলেন যে ইব্রাহিম ইতিমধ্যেই তাঁর প্রথম ছবির শুটিং শুরু করে দিয়েছেন। ছবির নাম ‘সরজ়মী’। সূত্রের খবর, এই ছবিটি পরিচালনা করছেন অভিনেতা বোমান ইরানির ছোট ছেলে কায়োজ়ে ইরানি।

এরই সঙ্গে কর্ণ জানিয়েছেন, ছবিটি খুব শীঘ্রই মুক্তি পাবে। যাঁরা ছবির নাম এবং কলাকুশলীদের নাম সঠিক ভাবে বলতে পারবেন, তাঁদের ছবিটির বিশেষ ঝলক দেখার সুযোগ করে দেওয়া হবে। অনুরাগীরাই ঠিক বলছেন, নাকি কর্ণের এই ইঙ্গিতের নেপথ্যে লুকিয়ে রয়েছে অন্য কোনও ছবি? এর উত্তর কর্ণই হয়তো আগামী দিনে জানাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Bollywood News New Hindi Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE