Advertisement
২৩ জুন ২০২৪
Shahrukh Khan

Karan Johar-Shah Rukh Khan: না, শাহরুখের সঙ্গে আমার যৌন সম্পর্ক ছিল না, ও আমার কাছে দাদার মতো: কর্ণ

বার বারই আতশকাচের নীচে এসেছে কর্ণ জোহরের যৌনজীবন। তবে বলিউডে সবচেয়ে বেশি শোরগোল ফেলেছিল শাহরুখ খানের সঙ্গে তাঁর যৌন সম্পর্কের রটনা।

শাহরুখের সঙ্গে কর্ণের সম্পর্ক নিয়ে বরাবরই চর্চা বলিউডে।

শাহরুখের সঙ্গে কর্ণের সম্পর্ক নিয়ে বরাবরই চর্চা বলিউডে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৪:০০
Share: Save:

পর্দায় একের পর এক প্রেমের কাহিনি বুনেছেন। ঝুলিতে অজস্র হিট ছবি। সঙ্গে তারকা-সন্তানদের ঘিরে স্বজনপোষণের অভিযোগ। সফল কেরিয়ার পেরিয়ে তবু বারবারই চর্চায় উঠে এসেছে কর্ণ জোহরের একান্ত ব্যক্তিগত জীবন। তার মধ্যে সবচেয়ে বেশি তোলপাড় ফেলেছিল বলিউডের ‘বাদশা’র সঙ্গে তাঁর যৌন সম্পর্কের রটনা। পরে যা পুরোপুরি গুজব বলেই উড়িয়ে দেন জনপ্রিয় পরিচালক। নিজের বই ‘অ্যান আনস্যুটেবল বয়’-তে সে সময়টার কথা তুলে ধরেছেন কর্ণ।

সেই ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র সেট থেকেই শাহরুখ খানের সঙ্গে বন্ধুত্ব কর্ণের। প্রায় তিন দশক পরেও যে সম্পর্ক এখনও অটুট। এই সে দিন কর্ণের ৫০ তম জন্মদিনের পার্টিতেও দেখা গিয়েছে অভিনেতাকে। অথচ বেশ কয়েক বছর আগে দু’জনের সম্পর্কের রসায়ন নিয়ে বলিউডেই ছিল দেদার কানাঘুষো। একলা জীবন কাটানো কর্ণ সমকামী, এমনটা রটেছিল আগেই। তার পরে বলিপাড়ায় ঢি ঢি, খোদ কিং খানের সঙ্গেই নাকি যৌন সম্পর্কে লিপ্ত কর্ণ! একে অন্যকে দেখলেই নাকি দু’জনের ‘কুছ কুছ হোতা হ্যায়’!

মুম্বই সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে, টেলিভিশনের অনুষ্ঠানে বার বারই কর্ণের দিকে ধেয়ে আসছিল সেই একই প্রশ্ন। শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন? তিতিবিরক্ত হয়ে যান পরিচালক। স্পষ্ট করে শাহরুখের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাখ্যা দিয়ে বলিউডের সব গুজব থামিয়ে দিতে চেয়েছিলেন কর্ণ। সে দিনগুলোর কথাই নিজের বইয়ে ফের তুলে এনেছেন ‘কভি অলবিদা না কেহনা’-র পরিচালক।

বইয়ে কর্ণ জানান, একটি হিন্দি চ্যানেলের অনুষ্ঠানে সঞ্চালক তাঁকে সটান বলেন, ‘‘আপনাদের তো বেশ অন্য রকম সম্পর্ক!’’ কথার ভাঁজে স্পষ্ট ইঙ্গিত। শো-তেই প্রবল রেগে যান কর্ণ। সঞ্চালককে পাল্টা প্রশ্ন ছোড়েন, ‘‘যদি বলি আপনি আপনার দাদার সঙ্গে শুচ্ছেন, কেমন লাগবে?’’ নিমেষে নাকি চটে যান ওই সঞ্চালকও।

সমস্ত রটনা উড়িয়ে বইতেই কর্ণ দাবি করেছেন, শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্ক একেবারে দাদা-ভাইয়ের মতোই। বন্ধু হলেও বরাবরই অভিনেতাকে গুরুজনের মতো শ্রদ্ধা করে এসেছেন তিনি।

তার পরেও কেন যে বলিপাড়ার হাওয়ায় ভাসে গুঞ্জন!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE