×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ মে ২০২১ ই-পেপার

এনসিবি-র নোটিসের উত্তর, ঘরোয়া পার্টিতে ড্রাগ নেওয়ার কথা অস্বীকার কর্ণের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ ডিসেম্বর ২০২০ ২১:০১
ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

অবশেষে মুখ খুললেন কর্ণ জোহর। সরাসরি অস্বীকার করলেন ২০১৯-এ তাঁর ঘরোয়া পার্টিতে মাদক সেবনের কথা। তাঁর দাবি, আমন্ত্রিতরা কেউই সে দিন ড্রাগ নেননি। শুক্রবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর পাঠানো নোটিসের জবাবে এ কথাই জানালেন পরিচালক।

বলিউড সূত্রে খবর, ২০১৯-এর জুলাইয়ে নিজের বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন কর্ণ। উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর কপূর, অর্জুন কপূর, মালাইকা অরোরা, বরুণ ধবন-সহ প্রথম সারির তারকারা। সেই পার্টিরই একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

কী ছিল ক্লিপিংয়ে? পার্টিতে সবাই একসঙ্গে বসে আড্ডা মারছিলেন। নেটাগরিকদের দাবি, ‘সেই পার্টিতে মাদক সেবন করা হয়েছিল। তারকাদের চোখেমুখে সেই ছাপ স্পষ্ট।’

Advertisement

চলতি বছরের ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর মাদক মামলা শুরু হয় বলিউডে। তখনই ওই ভিডিয়ো নিয়ে ফের শুরু হয় চর্চা। সংবাদ সংস্থা সূত্রে খবর, বিষয়টি নিয়ে এনসিবি-র কাছে প্রথম অভিযোগ জানান শিরোমণি অকালি দলনেতা মনজিন্দর সিংহ সিরসা। ভিডিয়োর সত্যতা যাচাইয়ের দায়িত্ব পেয়েছিলেন সংস্থার অন্যতম অফিসার কেপিএস মলহোত্র।

আরও পড়ুন: ছুটির ফাঁদে রচনা, স্টিমারে নাচলেন ‘ফিল ইট রিল ইট’

আরও পড়ুন: ছবি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই উধাও নেহার বেবি বাম্প!

তখনই সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পরিচালক। জানিয়েছিলেন, তাঁর এবং তাঁর পরিবারের বিরুদ্ধে কুৎসা ছড়ানো হচ্ছে। তিনি বা তাঁর পরিবারের কেউই মাদক নেন না। ড্রাগ চক্রের সঙ্গেও জড়িত নন।

এর পরেই গত ১৭ ডিসেম্বর মাদক মামলায় সমন পাঠানো হয় কর্ণ জোহরকে।

Advertisement