Advertisement
০১ মে ২০২৪
Bollywood Scoop

প্রেমের খোঁজে ডেটিং অ্যাপেও ঢুঁ মেরেছিলেন কর্ণ জোহর, কী জবাব পেয়েছিলেন জানেন?

বলিউডি প্রেমের ছবি বানানোয় তাঁর জুড়ি মেলা ভার। আর বাস্তবে? নিজের জীবনে প্রেম খুঁজতে গিয়ে কী হাল হয়েছিল কর্ণের?

Karan Johar reveals that he faced multiple rejections on a dating app

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১৯:১৯
Share: Save:

বলিউডের অন্যতম নামজাদা ছবিনির্মাতা তিনি। বিনোদন জগতে ইতিমধ্যেই ২৫ বছর কাটিয়ে ফেলেছেন কর্ণ জোহর। দর্শককে উপহার দিয়েছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র মতো ছবির মাধ্যমে নিজস্ব ঘরানার দর্শক তৈরি করেছেন। মায়ানগরীতে বড় হয়ে ওঠা কর্ণ নিজেকে ‘হোপলেস রোম্যান্টিক’ বলেই পরিচয় দেন। একাধিক তারকার হয়ে সফল ভাবে ঘটকালি পর্যন্ত করেছেন তিনি। বিশেষত, তাঁর টক-শো ‘কফি উইথ কর্ণ’-এর কফি কাউচে বসে নিজের মনের কথা জানালে প্রেমের সেই ইচ্ছা নাকি পূরণও হয়েছে বাস্তব জীবনে। তার পরেও নিজের জীবনে প্রেম খুঁজে পাননি কর্ণ। বলিপাড়ায় মনের মানুষ খুঁজে না পেয়ে ডেটিং অ্যাপে নাম লিখিয়েছিলেন তিনি। সেখানে ঠিক কেমন অভিজ্ঞতা তাঁর?

সম্প্রতি এক সাক্ষাৎকারে কর্ণ জানান, অনলাইন ডেটিং অ্যাপেও নাকি প্রত্যাখ্যাত হতে হয়েছে তাঁকে। কর্ণ বলেন, ‘‘আমি ডেটিং অ্যাপেও চেষ্টা করে দেখেছি। আমার কাউকে পছন্দ হলে আমি সোয়াইপ করতাম, কিন্তু আমি তাদের কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাইনি। কয়েক মাস ধরে এটা চলার পরে আমি হীনম্মন্যতায় ভুগছিলাম। তার পর আমি অ্যাপ আনইনস্টল করে দিই।’’ কর্ণ জানান, অতিমারির পরে একাধিক ডেটে গিয়েছেন কর্ণ। দেখাও করেছেন তাঁদের অনেকের সঙ্গে। তবে তেমন কিছু লাভ হয়নি। কারণ তাঁদের মধ্যে নিজের মনের মানুষকে খুঁজে পাননি তিনি।

ঠিক কোন ধরনের মানুষ খুঁজছেন কর্ণ? পরিচালক-প্রযোজক জানান, সংবেদশীলতা তাঁর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ গুণ। কর্ণের কথায়, ‘‘আমি এমন একজনকে খুঁজে পেতে চাই, যে কঠিন পরিস্থিতিতে আমার পাশে থাকবে। আমার দুই সন্তানকে আগলে রাখবে। সবাই আমাকে বলে নিজেকে নতুন লোকজনের সামনে মেলে ধরতে। এমন নয় যে, আমি তা করতে চাই না। কিন্তু এটা বলা যত সহজ, করা ততটা সহজ নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE