Advertisement
২৫ জুন ২০২৪
Koffee With Karan 8

কর্ণের শোয়ে এসে নিন্দার ঝড় রণবীর-দীপিকাকে নিয়ে, নিন্দকদের কড়া জবাব খোদ পরিচালকের

কর্ণ জোহরের কফি শোয়ের সিজ়ন ৮-এ প্রথম অতিথি হয়ে এসে চূড়ান্ত ট্রোলড দীপিকা-রণবীর। এ বার অতিথিদের সম্মানরক্ষার দায়ভার কাঁধে তুলে নিলেন পরিচালক!

(বাঁ দিক থেকে) কর্ণ জোহর, রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন।

(বাঁ দিক থেকে) কর্ণ জোহর, রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১২:১৩
Share: Save:

কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এর ‘সিজ়ন ৮’-এর প্রথম পর্বে এসেছিলেন রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন। সেখানে এসে নিজেদের প্রেমজীবন নিয়ে নানা গোপন কথা ফাঁস করলেন বলিউডের এই চর্চিত দম্পতি।

তাঁদের আলাপ পর্ব থেকে চুপিচুপি বাগ্‌দান, রণবীরের সঙ্গে সম্পর্ক থাকাকালীন অন্য পুরুষের সঙ্গে দীপিকার মেলামেশা— সব কিছু নিয়েই কর্ণের সঙ্গে বেশ খোলামেলা আড্ডা দেন বলিউডের এই দম্পতি। তবে দীপিকা তাঁর প্রেমজীবনের অজানা দিক প্রকাশ্যে আনতেই অভিনেত্রীকে নানা ভাবে ট্রোল করা শুরু করেছেন সমাজের নীতিপুলিশেরা। মিমের ছড়াছড়ি, রণবীর সিংহকে সমবেদনা— সবই চলছিল।

এই শো-তে দীপিকা বলেন, ‘‘আমি অনেক পুরুষের সঙ্গে মিশেছি। রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও। কিন্তু যতই মিশি না কেন, মন থেকে আমি ওর প্রতি ‘কমিটেড’ থেকেছি।”

এর পরই শুরু হয় দীপিকার তুমুল সমালোচনা। পরিস্থিতি হয়তো হাতে বাইরে বেরিয়ে যাচ্ছে আন্দাজ করতে পারেন কর্ণ জোহর। তাই দীপিকা-রণবীরের হয়ে নিজেই ময়দানে নামলেন। নিন্দকদের একহাত নিয়ে কর্ণ বলেন, ‘‘আপনাদের যা ইচ্ছে তাই করুন, কারণ আপনাদের কেউ পাত্তা দেয় না। ট্রোল যাঁরা করেন, তাঁদের আসলে কোনও অস্তিত্বই নেই। তাঁরা আসলে কোথাও নেই।’’

বলিউডের অন্যতম খ্যাতনামী পরিচালক কর্ণের এই টক শো-তে বলিউড তারকা থেকে ক্রিকেট জগতের খ্যাতনামীরা সকলেই এসেছেন। এই শোয়ের সাফল্য যেমন বেড়েছে, তেমনই পাল্লা দিয়ে বেড়েছে বিতর্ক। এমনকি, বিভিন্ন সময়ে কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে কর্ণকেই। তবে দীপিকা-রণবীরকে নিয়ে পরিস্থিতি একটু বেশিই জটিল হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE