Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩

জীবনচিত্র বানাতে চান কর্ণ, নিজের চরিত্রে কে, ভাবা হয়ে গিয়েছে পরিচালকের

এত নায়ক থাকতে তাঁকেই বিশেষ পছন্দ করেন কর্ণ। কারণ হিসাবে বললেন গিরগিরটির সঙ্গে তাঁর মিলের কথা। নিজের জীবননির্ভর ছবি বানালে তাঁকেই নায়ক করতে চান কর্ণ।

এত অভিনেতা থাকতে রণবীর কেন? জিজ্ঞাসা করতেই কর্ণের দাবি, গিরগিটির মতো রং বদলান রণবীর।

এত অভিনেতা থাকতে রণবীর কেন? জিজ্ঞাসা করতেই কর্ণের দাবি, গিরগিটির মতো রং বদলান রণবীর। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ০৯:৩৬
Share: Save:

একাধারে পরিচালক, আবার প্রযোজক। অন্য দিকে তিনি ‘কফি উইথ কর্ণ’-এর জনপ্রিয় সঞ্চালক। সব মিলিয়ে দীর্ঘ পথ হেঁটে নিজের জীবন বেশ আকর্ষণীয় এবং ঘটনাবহুল বলেই মনে করেন কর্ণ জোহর। যদি তাঁর জীবননির্ভর একটি ছবি হয়, মন্দ কী! এখন না হোক, কয়েক বছর পর, ভেবেই রেখেছেন কর্ণ। নিজেরই পরিচালনায় ছবিটি বানালেও নায়ক হতে চান না তিনি। বরং ভেবে রেখেছেন রণবীর সিংহকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফাঁস করলেন সে কথা।

Advertisement

এত অভিনেতা থাকতে রণবীর কেন? জিজ্ঞাসা করতেই কর্ণ বললেন, “গিরগিটির মতো রং বদলায় রণবীর। যে কোনও চরিত্র ওর পক্ষে জীবন্ত করে তোলা কোনও ব্যাপার নয়। আমার জায়গায় ও-ই ভাল মানাবে।” কর্ণ এর পর নিজের জীবনেরও কিছু আকর্ষণীয় দিক তুলে ধরতে চান। ছবিতে কী কী থাকবে সে প্রসঙ্গে বলেন, “আমার ছোটবেলাটা দারুণ কেটেছে। বাবা-মা এত ভাল ভাবে বড় করেছেন আমায়, যে গুরুত্বপূর্ণ অধ্যায়গুলো আনন্দের সঙ্গে শিখতে পেরেছি।”

যদিও স্বভাবে আর পাঁচ জন বাচ্চার থেকে আলাদা ছিলেন কর্ণ। সে কথাও নিজমুখেই জানান। বললেন, “ব্যাতিক্রমী শিশু ছিলাম। এমন কিছু অনুভূতি ছিল, যা শুধুই আমার। সেগুলোর জন্য মাশুল দিতে হয়েছে বইকি! যদিও উৎসাহের অন্ত ছিল না আমার। যখন ফিরে দেখি, নিজের জীবনটা চমকপ্রদ লাগে। কত কী-ই যে শিখেছি ছোটবেলায়!”

Advertisement

এর আগে ‘তখত’(২০২০) ছবিতে রণবীরকে এক চরিত্রে রেখেছিলেন কর্ণ। ‘কুছ কুছ হোতা হ্যায়’ (১৯৯৮) ছবি দিয়ে পরিচালনায় আত্মপ্রকাশ করা কর্ণের কর্মজীবনের অর্ধেক যদিও কেটে গিয়েছে প্রযোজনার কাজে। এ বার ফের পরিচালনায় ফিরতে চান তিনি। সর্বশেষ পরিচালনা করেছেন ২০১৬ সালে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। আগামী বছর মুক্তি পেতে চলেছে কর্ণের পরিচালনায় সপ্তম ছবি, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। যেখানে রণবীর সিংহও রয়েছেন এক চরিত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.