Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Karan Johar: নিজের শর্তে বাঁচছি, মাপ চাওয়া ধাতে নেই, ৫০তম জন্মদিনে খোলা চিঠি কর্ণের

অর্ধশতক পার। পঞ্চাশতম জন্মদিনে কলম ধরলেন কর্ণ জোহর। বেরিয়ে এল তাঁর জীবনবোধ থেকে নিজের ছকে বাঁচার গল্প।

সংবাদ সংস্থা
মুম্বই ২৫ মে ২০২২ ২০:৪০
Save
Something isn't right! Please refresh.
জন্মদিনে কর্ণের কলমে জীবনবোধের গল্প।

জন্মদিনে কর্ণের কলমে জীবনবোধের গল্প।

Popup Close

পঞ্চাশতম জন্মদিন। অর্ধশতক পার। জীবনের মাঝামাঝি পৌঁছে গেলেন কর্ণ জোহর? নিজে অবশ্য তা উড়িয়ে দিতেই চান বলিউডের জনপ্রিয় পরিচালক। বুধবার, নিজের জন্মদিনে কলম ধরলেন নিজেই। অনুরাগীদের জানিয়ে দিলেন তাঁর জীবনবোধ থেকে বাঁচার শর্তের হালহকিকত।

ইনস্টাগ্রামে খোলা চিঠি লিখেছেন বলিউডের একের পর এক সাড়াজাগানো প্রেমের ছবির স্রষ্টা। লিখেছেন, ‘৫০ বছর বয়স হল আজ। এক সময়ে যা বহুদূরের দুঃস্বপ্ন মনে হত। জানি আজ আমি জীবনের মাঝপথে দাঁড়িয়ে। তবু মিলেনিয়াল হতে চাওয়া কমবয়সি আমিকেও যে ঝেড়ে ফেলতে পারছি না! কেউ কেউ বলে মিডলাইফ ক্রাইসিস, আমি সগর্বে বলি নিজের শর্তে, মাপ না চেয়ে বাঁচার সাহস।’

Advertisement

২৭ বছরের বেশি কাটিয়ে ফেলেছেন বলিউডে। ঝুলি ভরে গিয়েছে সেরা সব অভিজ্ঞতায়। গল্প বলা, তাকে ছবিতে রূপান্তরিত করা, একের পর এক প্রতিভাকে ঘষেমেজে নেওয়া এবং চোখের সামনে দুর্দান্ত সব শিল্পীদের অভিনয় করতে দেখার সুযোগ— সবটাই তাঁর এখনও সুন্দর এক স্বপ্নের মতো মনে হয়। সে কথাও চিঠিতে লিখতে ভোলেননি কর্ণ। এত কাল তাঁর ছবির জন্য পাওয়া ফুল থেকে ইটপাটকেল, প্রশংসা থেকে সমালোচনা, সব কিছুই যে আজকের কর্ণকে একটু একটু করে গড়ে উঠতে সাহায্য করেছে— অকুণ্ঠচিত্তে মেনে নিয়েছেন তা-ও।

এ দিনই নিজের পরবর্তী ছবির ঘোষণাও সেরেছেন পরিচালক। জানিয়েছেন, তাঁর পরবর্তী ছবিটি হবে অ্যাকশন-নির্ভর। ২০২৩-এ তার শ্যুটিং শুরু করার ভাবনা রয়েছে কর্ণের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement