Advertisement
১৭ জুন ২০২৪
Karan Kundra

Karan Kundra: বিছানায় তেজস্বী উপরে থাকতে ভালবাসে! কঙ্গনার ‘লক আপে’ গোপন কথা ফাঁস করলেন কর্ণ

কঙ্গনার প্রশ্ন ছিল, কর্ণ না কি তেজস্বী, কে বেশি ভাল চুমু খেতে পারে। তাতে তেজস্বী জানান, তাঁরা দু’জনেই ভাল। তবে প্রথম চুমুতে তিনি ছিলেন বেশি ভাল।

কঙ্গনার অনুষ্ঠানে চমকে দিলেন কর্ণ-তেজস্বী।

কঙ্গনার অনুষ্ঠানে চমকে দিলেন কর্ণ-তেজস্বী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১২:৫১
Share: Save:

বিছানায় তেজস্বী সব সময় উপরে থাকতে ভালবাসে। কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো ‘লক আপ’-এর গ্র্যান্ড ফাইনালে উপস্থিত হয়ে ‘বেডরুম সিক্রট’ ফাঁস করলেন কর্ণ কুন্দ্রা। কঙ্গনার ‘লক আপ’-এ অভিনেতা-সঞ্চালক কর্ণ ও তাঁর বান্ধবী অভিনেত্রী তেজস্বী প্রকাশ একটি নাচের অনুষ্ঠান করেন। তার পর কর্ণ-তেজস্বীর সঙ্গে ‘ফান গেম’ খেলেন কঙ্গনা। সেখানে বেশ কিছু দুষ্টু প্রশ্নের মুখোমুখি হয় এই জুটি।

করণ-তেজস্বীর চোখ ধাঁধানো নাচের পর কঙ্গনার প্রশ্ন ছিল বিছানায় কে উপরে থাকতে ভালবাসে। তাতে কর্ণের জবাব, ‘‘তেজস্বী সব কিছুতেই উপরে থাকতে ভালবাসে।’’ তাঁর এই জবাব শুনে নাগিনের অভিনেত্রী কার্যত লজ্জা পেয়ে যান। শুধু তাই নয়, প্রতিযোগী ও দর্শকরাও কর্ণের এমন সাফ স্বীকারোক্তিতে চমকে যান।

শুধু তাই নয়, কঙ্গনার প্রশ্ন ছিল, করণ না কি তেজস্বী, কে বেশি ভাল চুমু খেতে পারে। তাতে তেজস্বী জানান, দু’জনেই ভাল। তবে প্রথম চুমুতে তিনিই সেরা ছিলেন। ‘লক আপ’ গ্র্যান্ড ফাইনালে কর্ণ ছিলেন জেলারের ভূমিকায়। আর তেজস্বী ‘কুইন কার্ড’ খেলেন। রবিবার লক আপের ফাইনালে জয়ী হন কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। জেতেন ২০ লাখ টাকার পুরস্কার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Kundra kangana ranaut Lock Upp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE