Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sonu Sood

Sonu Sood: দুঃসময়ে পাশে ছিলেন সোনু, ক্যারাটে কন্যা অমৃতপাল তাঁর স্বর্ণপদক উৎসর্গ করলেন অভিনেতাকে

দু'বছর আগে সোনু সুদ পাশে দাঁড়িয়েছিলেন অমৃতপালের। সেই মেয়ে জাতীয় স্তরে ক্যারাটে চ্যাম্পিয়ন হয়ে নিজের স্বর্ণপদক উৎসর্গ করলেন অভিনেতাকে।

জীবনের সেরা সম্মান পেলেন সোনু

জীবনের সেরা সম্মান পেলেন সোনু

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৫:৪৫
Share: Save:

এখন আর কোনও বাধা নেই। স্বপ্নের সিঁড়ি বাস্তবে নামিয়ে এনেছেন জাতীয় স্তরের ক্যারাটে চ্যাম্পিয়ন অমৃতপাল কৌর। দেশের জন্য একের পর এক পদক আনছেন। সাউথ এশিয়া চ্যাম্পিয়নশিপে সোনা জিতেছেন আগেই। সেই পদক তিনি তুলে দিলেন বলিউড অভিনেতা সোনু সুদের হাতে। উচ্ছ্বসিত সোনু নিজেই ভাগ করে নিলেন সেই মুহূর্ত। তিনি আপ্লুত। জানালেন, একেই বলে জীবনের সেরা সম্মানপ্রাপ্তি।

অমৃতপাল কেন তাঁর স্বর্ণপদক উৎসর্গ করলেন সোনুকে? জানালেন, দু'বছর পর শুভ সময়ে ফের প্রিয় অভিনেতার সঙ্গে দেখা। এমন সময় গিয়েছে যখন চোখের সামনে নিজের স্বপ্নগুলি মরতে বসেছিল ক্যারাটে-কন্যা অমৃতপালের। পায়ের সমস্যা নিয়ে খেলতে পারছিলেন না। অবিলম্বে হাঁটুতে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা কিন্তু সেই টাকা জোগাড় হচ্ছিল না। তখনই ত্রাতার মতো আবির্ভূত হয়েছিলেন মানবদরদি অভিনেতা সোনু। অমৃতপালের অস্ত্রোপচারের সমস্ত ব্যবস্থা তিনিই করেছিলেন।

এর পর দু'বছর কেটে গিয়েছে। এখন সম্পূর্ণ সুস্থ অমৃতপাল কেরিয়ারের শীর্ষে এগিয়ে যাচ্ছেন। তাই জাতীয় স্তরের প্রথম স্বর্ণপদকটি কৃতজ্ঞতাস্বরূপ উৎসর্গ করলেন সোনুকে। শীঘ্রই বার্মিংহামে কমনওয়েলথ গেমসে ভারতের প্রতিনিধি হয়ে খেলতে যাবেন অমৃত।

শনিবার তাঁর সঙ্গে দেখা করে গর্বের হাসি হাসলেন সোনু। বললেন, ‘‘যখন দেখি অন্যের জীবনে ইতিবাচক প্রভাব রাখতে পারছি, তখনই মনে হয় জীবনের কোনও মানে আছে। আজ অমৃতপালকে ওর নিজের জায়গায় দেখে আমারও স্বপ্ন পূরণ হল। ওর হাত থেকে পাওয়া পদকের মূল্য অপরিসীম। জীবনের সেরা সম্মান পেলাম আজ।’’

কিছু দিন আগেই চৌমুখি নামের এক বিহারী শিশুকন্যাকে নতুন জীবন দিয়েছেন সোনু। চার হাত চার পা নিয়ে জন্ম নেওয়া সেই কন্যার অস্ত্রোপচারের ব্যবস্থা করেছিলেন অভিনেতা। শুধু তাই নয়, করোনা আবহে গত কয়েক বছর ধরে নিরন্তর মানুষের সেবা করে চলেছেন সোনু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE