Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sonu Sood

Sonu Sood: চার হাত, চার পা নিয়ে জন্মানো বিহারী কন্যাকে নতুন জীবন দিলেন সোনু সুদ

মানুষের বিপদে-আপদে বরাবরই ঝাঁপিয়ে পড়েন সোনু সুদ। শিশুকন্যা চৌমুখীর জন্য যা করলেন, তাতে সবাই আশীর্বাদ করছেন অভিনেতাকে।

 বিপদে ফের ত্রাতা সোনু

বিপদে ফের ত্রাতা সোনু

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৭:৪৪
Share: Save:

চার হাত, চার পা নিয়ে জন্মেছিল চৌমুখী কুমারী। বিহারের গ্রামে দরিদ্র পরিবারে বেড়ে উঠছিল সেই মেয়ে। তার যখন দু’বছর বয়স, খবর পেয়ে পাশে দাঁড়ান অভিনেতা সোনু সুদ। তাঁর কল্যাণেই সুরাতে চিকিৎসা হল চৌমুখীর। দীর্ঘ সাত ঘণ্টার অস্ত্রোপচার শেষে দু’হাত, দু’পা নিয়ে স্বাভাবিক জীবনে ফিরতে চলেছে একরত্তি মেয়ে। সুরাতে সমস্ত ব্যবস্থা করে রেখেছিলেন সোনু সুদ নিজে। সেখানকার হাসপাতালেই নতুন জীবন পেল চৌমুখী।

মানবদরদী হিসেবেই মানুষ চেনেন সোনুকে। করোনা-লকডাউনের দুর্দিনে বহু অসহায় মানুষের পাশে থেকেছেন। পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরার ব্যবস্থা করেছেন। এ বার চৌমুখীর চিকিৎসার বন্দোবস্ত করে ফের চর্চায় ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর অভিনেতা।

শুক্রবার ইনস্টাগ্রামে ওই শিশুর অস্ত্রোপচারের আগে ও পরের ছবি পোস্ট করেছেন সোনু। লিখেছেন, ‘আমার আর চৌমুখীর যাত্রা সফল হল।’ হাসপাতালে এখনও চিকিৎসাধীন বিহার-কন্যা। তবে বাড়ি ফিরবে শিগগিরই। খুশির খবর ভাগ করে নিয়েছেন অভিনেতা নিজেই।

সোনুর পোস্টের নীচে ভালবাসা উজাড় করে দিয়েছেন অনুরাগীরা। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সুনীল শেট্টি থেকে পূজা বাত্রা, ঋদ্ধিমা পণ্ডিত, এষা গুপ্তর মতো বলিউড তারকারাও। অনুরাগীরা কেউ লিখেছেন, ‘সোনু দেবদূত!’ কারও প্রার্থনা, ‘ঈশ্বর ওঁর মঙ্গল করুন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Surgery Social Work Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE