Advertisement
১৪ জুন ২০২৪
Entertainment News

ছেলের মা হলেন করিনা, কী নাম ঠিক করলেন সইফ?

ইটস্ আ বয়। মঙ্গলবার সকাল সাড়ে সাতটা নাগাদ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কপূর খান। হাসপাতাল সূত্রে খবর, মা এবং ছেলে দু’জনেই ভাল আছেন। করিনার ছেলে হওয়ার খবর প্রথম টুইট করে জানিয়েছেন পরিচালক কর্ণ জোহর।

ফটোশুটে দম্পতি।— ফাইল চিত্র।

ফটোশুটে দম্পতি।— ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৬ ১১:২৭
Share: Save:

ইটস্ আ বয়।
মঙ্গলবার সকাল সাড়ে সাতটা নাগাদ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কপূর খান। হাসপাতাল সূত্রে খবর, মা এবং ছেলে দু’জনেই ভাল আছেন। করিনার ছেলে হওয়ার খবর প্রথম টুইট করে জানিয়েছেন পরিচালক কর্ণ জোহর। তিনি লেখেন, ‘আমার বেবোর একটা ছেলে হয়েছে। আমি খুব খুশি।’ এ দিন সকালে করিনার বাবা রণধীর কপূর সংবাদমাধ্যমকে বলেন, ‘‘আমরা খুব খুশি। করিনা আর বেবি দু’জনেই ভাল আছে।’’ সূত্রের খবর, করিনাকে হাসপাতালে ভর্তি করার পর খান এবং কপূর পরিবারের প্রায় সব সদস্যই সেখানে উপস্থিত ছিলেন।
শোনা গিয়েছিল ছেলে বা মেয়ে যাই হোক নাম রাখা হবে ‘সইফিনা’। কিন্তু পরে সইফ নিজেই সে গুজব উড়িয়ে দেন। কর্ণ জোহর টুইটে করিনার ছেলের নাম লিখেছেন, তৈমুর আলি খান। সূত্রের খবর, করিনা-সইফও জানিয়েছেন ছেলের নাম তাঁরা রেখেছেন তৈমুর আলি খান পতৌদি।

আরও পড়ুন, করিনার সন্তানকে নিয়ে কী প্ল্যান? রণধীর বললেন…

দু’দিন আগেই দিদি করিশ্মা কপূর, বন্ধু মালাইকা আরোরা, অমৃতা আরোরার সঙ্গে প্রি-ক্রিসমাস পার্টি সেলিব্রেট করেছেন করিনা। তাঁর প্রেগন্যান্সি নিয়ে বলতে গিয়ে আগেই সইফ বলেছিলেন, ‘‘আমার আর করিনার সম্পর্ক খুব সুন্দর। সন্তান এলে সেই সম্পর্ক পরিপূর্ণতা পাবে।’’
প্রেগন্যান্সি পিরিয়ডেও চুটিয়ে কাজ করেছেন নায়িকা। ছবির শুটিংয়ের পাশাপাশি ম্যাগাজিনের জন্যও ফটোশুট করতে দেখা গিয়েছে তাঁকে। সে প্রসঙ্গে বেবোর শাশুড়ি শর্মিলা ঠাকুর বলেছিলেন, ‘‘করিনা সত্যিই এনজয় করছে। মনের মতো করে সাজছে। বন্ধুদের সঙ্গে পার্টি করছে।’’ সব মিলিয়ে দুই পরিবারই হবু মা-কে প্যাম্পার করেছিল। এ বার মা-ছেলে দু’জনকেই প্যাম্পার করার পালা।

আরও পড়ুন

সইফকরিনার ছেলেন নামের মানে জানেন?

আরও পড়ুন সইফকরিনার ছেলেন নামের মানে জানেন? !!!!!!! !!!!!!! ❤️❤️❤️❤️❤️

আরও পড়ুন সইফকরিনার ছেলেন নামের মানে জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Saif Ali Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE