Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor-Kareena Kapoor Khan

আলিয়া কি এখনও ‘ডাল-ভাত’, না টেংরি কবাব হয়ে উঠতে পেরেছেন? করিনার প্যাঁচে রণবীর

জীবনে কোনগুলি একান্ত চাহিদা আর কোনটা বাড়তি, তা এখন ভাল ভাবে বুঝতে শিখেছেন রণবীর। সাংবাদিকরা তাঁকে ছেঁকে ধরে দাম্পত্যের গল্প শুনতে চাইলে রণবীরও বলতে দ্বিধা করেন না।

Kareena Kapoor asks Ranbir Kapoor if he is still okay with daal-chawal Alia Bhatt

জীবনে কোনগুলি একান্ত চাহিদা আর কোনটা বাড়তি, তা এখন ভাল ভাবে বুঝতে শিখেছেন রণবীর। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৬:৩৩
Share: Save:

দিদির অনুষ্ঠানে এসে মনের কথা উজাড় করেছেন ভাই। করিনা কপূরের শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এর সিজ়ন ৪-এর প্রথম অতিথি রণবীর কপূর। সোমবার অনলাইনে মুক্তি পেল এপিসোডটির প্রচার ঝলক। মিনিটখানেকের ভিডিয়োয় রণবীর ছুঁয়ে গিয়েছেন নানা প্রসঙ্গ। এসেছে স্ত্রী আলিয়া ভট্টের কথা, কন্যা রাহার প্রসঙ্গও।

‘‘ গত এক বছরে ঘটা সমস্ত বড় ঘটনা নিয়ে আমি কথা বলতে চাই’’, প্রোমোতে বলেন রণবীর। করিনা জিজ্ঞাসা করেন, রণবীর তাঁর শিশুকন্যার ডায়াপার বদলে দেন কি না। রণবীর জানান, তা দেন, তবে ঢেকুর তোলানোর কাজে তিনি বেশি দক্ষ।

গত বছর আলিয়ার সঙ্গে বিয়ের পর পরই ‘শমশেরা’-র প্রচারে গিয়ে রণবীর যা বলেছিলেন তা ভোলেননি করিনা। তুলে আনলেন সেই প্রসঙ্গ। ‘ডালভাত’ কেমন উপভোগ করছেন রণবীর? রণবীর একটু ভেবে বলেন, “আমি নিজেকে এক জন ভাল স্বামী ভাবতেই পছন্দ করব।”

জীবনে কোনগুলি একান্ত চাহিদা আর কোনটা বাড়তি, তা এখন ভাল ভাবে বুঝতে শিখেছেন রণবীর। সাংবাদিকরা তাঁকে ছেঁকে ধরে দাম্পত্যের গল্প শুনতে চাইলে রণবীরও বলতে দ্বিধা করেন না।

গত বছর তিনি জানিয়েছিলেন, আলিয়ার সঙ্গে বিয়ে হওয়ায় জীবনের অনেক মূল্যবান এবং গুরুত্বপূর্ণ দিক টের পাচ্ছেন। হাসতে হাসতে বলেন, ‘‘আগে সিনেমার সংলাপের সঙ্গে তাল মিলিয়ে বলতাম, জীবনটা কেবল ডাল-ভাতে চলে নাকি? হাক্কা চাউমিন, পাওভাজি, টেংরি কবাব... সবই তো লাগে। কিন্তু এখন বলব, একটা সময়ের পর জীবনটা ডাল-ভাতই। ওইটুকুই মুখ্য হয়ে ওঠে। আলিয়া এখন আমার সেই জায়গা নিয়েছে। সে-ই ডাল-ভাত, আবার কখনও তাতে তড়কা, মশলা ইত্যাদি কত কী মিশছে! এ জীবন শান্তির, সুখের। আমার ভাল লাগছে।’’

সেই বৃত্তান্তই ফিরে দেখতে চাইলেন করিনা। সম্প্রতি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির প্রচারে গিয়ে রণবীরকে বলতে শোনা যায়, “আলিয়া যত না ভাল স্ত্রী, আরও ভাল মা।” করিনা তাই জানতে চান, ভাইয়ের মত কি বদলাল? দর্শকদের কৌতূহল উস্কে দিয়ে মির্চি প্লাস-এ আগামী বুধবার এবং ইউটিউবে আগামী শুক্রবার আসতে চলেছে অনুষ্ঠানের এই বিশেষ পর্বটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE