• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমিরের এই ছবির জন্য জীবনে প্রথম বার অডিশন দিতে হল করিনাকে!

aamir kareena
করিনা স্বীকার করেছেন, এর আগে কোনওদিন তাঁকে অডিশন দিতে হয়নি। ছবি: সোশ্যাল মিডিয়া।

Advertisement

এই প্রথম নিজের কেরিয়ারে অডিশন দিতে হল করিনা কপূরকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, তিনি অডিশন দিয়েছেন আমির খানের ‘লাল সিংহ চড্ডা’-ছবির জন্য। মিস্টার পারফেকশনিস্টের আগামী এই ছবি বলিউডের কালজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক।

করিনা স্বীকার করেছেন, এর আগে কোনওদিন তাঁকে অডিশন দিতে হয়নি। এমনকি, প্রথম সিনেমা ‘রিফিউজি’-র জন্যেও নয়। তাই প্রথমে যখন তাঁর কাছে অডিশনের প্রস্তাব এসেছিল, তখন তিনি নাকি আকাশ থেকে পড়েছিলেন!

তাঁকে বোঝান স্বামী সইফ আলি খান। সইফ তাঁকে নাকি বলেন, “অডিশন দিতে সমস্যা কোথায়? এমনকি, আল পাচিনোকেও পরীক্ষা দিতে হতে পারে। এতে ভুল কোথাও নেই। কিন্তু আমাদের অভিনেতা এবং শিল্পী হিসেবে নিশ্চিত হতে হবে।”

সইফের কথায় করিনা বুঝতে পারেন নিজেকে ‘তারকা’ ভেবে দূরে সরিয়ে রাখলে চলবে না। পুরো বিষয়টির মধ্যে ঢুকে সব কিছু বুঝতে হবে। এই উপলব্ধির কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

‘লাল সিংহ চাড্ডা’-য় আমির অভিনয় করবেন নামভূমিকায়। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ইংরেজি ‘ফরেস্ট গাম্প’-এ সেই ভূমিকায় ছিলেন টম হ্যাঙ্কস। তাঁর বিপরীতে থাকা রবিন রাইট-এর ভূমিকায় অভিনয় করবেন করিনা কপূর। ‘গুড নিউজ’, ‘আংরেজি মিডিয়াম’, ‘তখত’-সহ আরও কয়েকটি ছবির কাজ চলছে করিনার।

আরও পড়ুন: কেবিসি-তে প্রতিযোগীর মুখে ঐশ্বর্যার চোখের প্রশংসা, শুনে অমিতাভ বললেন…

আরও পড়ুন: এক বছর বয়সে ‘ডেবিউ’, প্রেমিকার কাছে প্রত্যাখ্যাত আফতাব একই স্ত্রীকে দু’বার বিয়ে করেন

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন