Advertisement
০৪ মে ২০২৪
Alia Bhatt

রাহার এক বছর পূর্ণ হতেই দ্বিতীয় সন্তানের তোড়জোড় আলিয়া-রণবীরের? ফাঁস করলেন করিনা

মেয়ে রাহার এক বছর পূর্ণ হতেই দ্বিতীয় সন্তান নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন ‘রণলিয়া’ জুটি। জল্পনা উস্কে দিলেন রাহার পিসি করিনা কপূর খান।

Kareena Kapoor Hinted on koffee with karan 8 that Alia Bhatt and Ranbir Kapoor is planning their second issue

রাহার পর নতুন অতিথিকে নিয়ে পরিকল্পনা শুরু করেছেন ‘রণলিয়া’ জুটি! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৯:৫৭
Share: Save:

বিয়ের বছর ঘোরার আগেই গত নভেম্বরে তাঁদের কোল আলো করে এসেছে কন্যাসন্তান। রণবীর কপূর-আলিয়া ভট্ট চলতি বছরের এপ্রিল মাসে নিজেদের প্রথম বিবাহবার্ষিকীও পালন করেছেন। নভেম্বরে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়দের নিয়ে মেয়ে রাহা কপূরের এক বছরের জন্মদিন পালন করেন তাঁরা। এর মধ্যেই দ্বিতীয় সন্তান নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন ‘রণলিয়া’ জুটি। জল্পনা উস্কে দিলেন রাহার পিসি করিনা কপূর খান।

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর শোয়ে আসেন ননদ-বৌদি জুটি করিনা-আলিয়া। কর্ণ জোহরের অনুষ্ঠান ‘কফি উইথ কর্ণ’-এর নিয়মিত অতিথি করিনা। অষ্টম সিজ়নও তার ব্যতিক্রম নয়। চলতি সিজ়নে আলিয়া ভট্টের সঙ্গে কফির আড্ডায় দেখা যেতে চলেছে করিনাকে। সেখানে এসেই রণবীর-আলিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন অভিনেত্রী। কর্ণের শোতে এসে বরাবরই খোলামেলা আড্ডা দিয়েছেন বেবো। এ বারও তার অন্যথা হয়নি। মেয়ে রাহার প্রসঙ্গ উঠতে আলিয়া বলেন, ‘‘আমাদের দু’জনের মধ্যে মেয়েকে নিয়ে কাড়াকাড়ি শুরু হয়। কে বেশি ক্ষণ ওঁর সঙ্গে কাটাবো সেই নিয়ে ঝামেলা।’’ যে-ই না আলিয়া বলেছেন, সঙ্গে সঙ্গে ফোড়ন কেটে করিনা বলেন, ‘‘এক কাজ করো, দ্বিতীয় সন্তানের পরিকল্পনা শুরু করে দাও। তা হলে দু’জনে দুটো সন্তান থাকবে।’’ ননদের কথা একেবারে ফেলে দিয়েছেন এমনটা নয়, বরং খানিক লাজুক হাসেন আলিয়া। তলে তলে তাঁরা এমনই পরিকল্পনা করছেন, তাঁর মুখের হাসি কি তা-ই বলছে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE