Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Scoop

বলিউডে পছন্দের অভিনেত্রী কে? সংসারে অশান্তির ভয়ে মুখই খুলতে পারলেন না ভিকি!

চলতি বছরে নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করতে চলেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কইফ। ২০২১ সালে রাজস্থানে গাঁটছড়া বাঁধেন তাঁরা।

Vicky Kaushal.

ভিকি কৌশল। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৮:০৩
Share: Save:

আড়ালে-আবডালে বছর দুয়েক প্রেমের পর ২০২১ সালে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকাযুগল ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। ওই বছর ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন তাঁরা। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। বিয়ের পরে অবশ্য নিজেদের সমীকরণ নিয়ে বেশ অকপট দম্পতি। সম্পর্কে স্বামী-স্ত্রী, তবে নিজেদের মধ্যে খুনসুটি এখনও সতেজ রেখেছেন ভিকি ও ক্যাট। স্ত্রী তাঁর থেকে বয়সে বছর পাঁচেকের বড়, পাশাপাশি অভিনয় জীবনেও পেশাদার হিসাবে ক্যাটের অভিজ্ঞতা ভিকির চেয়ে বেশি। ফলে সংসারে শান্তি বজায় রাখতে ক্যাটকে যে কিছুটা সমঝে চলেন ভিকি, তা একাধিক বার জনসমক্ষে স্বীকার করেছেন পর্দার ‘স্যাম বাহাদুর’। এমনকি, স্ত্রীর ভয়ে এতই কাঁটা ভিকি, যে নিজের পছন্দের অভিনেত্রীর নামও মুখ ফুটে বলতে পারলেন না তিনি!

আগামী ডিসেম্বর মাসে মুক্তি পেতে চলেছে ভিকির পরের ছবি ‘স্যাম বাহাদুর’। ছবির প্রচারে এখন ব্যস্ত ভিকি। তেমনই এক অনুষ্ঠানে ভিকির কাছে জানতে চাওয়া হয় তাঁর প্রিয় অভিনেত্রীর নাম। প্রশ্নের উত্তর দিতে গিয়ে ভিকি বলেন, ‘‘ভাই, সংসারে অশান্তি আমি চাই না। আমি এক জন অভিনেত্রীকেই চোখে দেখতে পাই। আমার নজরে আর কোনও অভিনেত্রী নেই। আমার সব ফোকাস শুধু তাঁর উপরেই!’’

ভিকির এই উত্তর শুনে মজা পেয়েছেন নেটাগরিকরা। ভিকির কথা শুনে তাঁদের পাল্টা মন্তব্য, ‘‘বেচারা ভিকি! ক্যাটরিনাকে নিজের প্রিয় অভিনেত্রী বলতেও পারছেন না, অন্য কারও নাম নিজের মুখে আনতেও পারছেন না!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE