Advertisement
০৫ মে ২০২৪
Bollywood Controversy

সলমনকে ভাই বানাতেও রাজি ঐশ্বর্যা! সংসারের অশান্তি নিয়ে কি এতটা নাজেহাল বচ্চন পরিবারের বধূ?

বচ্চন পরিবারে নাকি চিড় ধরেছে। বলিপাড়ায় এই কানাঘুষোর মধ্যেই দীপাবলির এক পার্টিতে এক ছাদের তলায় দেখা গিয়েছিল প্রাক্তন ঐশ্বর্যা রাই বচ্চন ও সলমন খানকে।

Aishwarya Rai reveals she almost played Salman Khan’s sister in this film in viral video

(বাঁ দিকে) সলমন খান। ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৬:১৬
Share: Save:

বচ্চন পরিবারে চিড় ধরেছে। গত কয়েক মাস ধরে বলিপাড়ায় তেমনটাই কানাঘুষো। চলতি মাসের প্রথম দিকে নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন। ১ নভেম্বর স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন অভিনেত্রী। সে দিন তাঁর পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। সমাজমাধ্যমের পাতাতেও দায়সারা ভাবে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন জুনিয়র বচ্চন। সম্প্রতি পোশাকশিল্পী মণীশ মলহোত্রর দীপাবলির পার্টিতেও অভিষেকহীন ছিলেন ঐশ্বর্যা। তবে সেই পার্টিতে একই ছাদের তলায় দেখা গিয়েছিল তাঁর প্রাক্তন প্রেমিক সলমন খানকে। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছিল এমন একটি ভিডিয়ো যা দেখে মনে হয়েছিল, একে অপরকে পার্টিতে জড়িয়ে ধরেছেন দুই প্রাক্তন। যদিও পরে জানা যায়, সেই ভিডিয়োর মহিলা আদপে ঐশ্বর্যা ছিলেন না। তবে কানাঘুষো, ভাইজানের সঙ্গে নাকি অতীতের তিক্ততা কিছুটা হলেও কমেছে প্রাক্তন বিশ্বসুন্দরীর। তবে এটা ‘দুষ্টু লোক’দের রটনা কি না, তা নিয়ে সংশয় রয়েছে বই কি। কারণ, প্রকাশ্যে সলমন বা ঐশ্বর্যা, কেউই তাঁদের অতীত নিয়ে কথা বলেন না।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, যেখানে ঐশ্বর্যা বলছেন, একটি ছবিতে নাকি সলমনের বোন হিসাবে অভিনয় করার কথা ছিল তাঁর! অর্থাৎ, পর্দায় তাঁর ভাইয়ের চরিত্রে নাকি দেখা যেত ভাইজানকে। ঐশ্বর্যা ওই ভিডিয়োয় জানান, ‘জোশ’ ছবিতে নাকি শাহরুখ খানের নয়, তাঁর ভাইয়ের চরিত্রে অভিনয় করার কথা ছিল সলমনের। এ দিকে সেই সময় একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ঐশ্বর্যা ও সলমন। সেই কারণেই কি আর শেষ পর্যন্ত ঐশ্বর্যার ভাইয়ের চরিত্রে অভিনয় করেননি সলমন? অভিনেত্রী বলেন, ‘‘সেই বছরই ‘জোশ’ মুক্তি পাওয়ার আগেই ‘মহব্বতেঁ’ ছবিতে আমি আর শাহরুখ জুটি হিসাবে অভিনয় করেছিলাম। তবে আমার কোনও অসুবিধা ছিল না শাহরুখের বোনের চরিত্রে অভিনয় করতে। প্রথমে কথা ছিল, শাহরুখ ও আমির (খান) অভিনয় করবেন। তার পরে আমিরের বদলে ওই চরিত্রে চন্দ্রচূড় আসেন। আমার চরিত্রে আমিই চূড়ান্ত ছিলাম।’’

নব্বইয়ের দশকের শেষের দিকে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে কাজ করার সময় সম্পর্ক তৈরি হয় সলমন ও ঐশ্বর্যার মধ্যে। তবে সেই সম্পর্কের আয়ু ছিল মাত্র বছর চারেক। শোনা যায়, সম্পর্কে থাকাকালীন নাকি ঐশ্বর্যাকে মানসিক ও শারীরিক ভাবে হেনস্থা করেছিলেন সলমন। ২০০৪ সালে সেই সম্পর্কে ইতি টানেন ঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE