Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সি সেকশন ডেলিভারি করিনার, তৈমুরের ভাইয়ের জন্য শুভেচ্ছায় ভাসছে নেটমাধ্যম

‘সইফিনা’কে শুভেচ্ছা জানিয়েছেন রণবীর কপূরের দিদি রিধিমা কপূর সাহানি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ ফেব্রুয়ারি ২০২১ ১৩:১০
Save
Something isn't right! Please refresh.
করিনা কপূর খান।

করিনা কপূর খান।

Popup Close

তিন থেকে চার হলেন ‘সইফিনা’। খেলার সঙ্গী পেল ছোট্ট তৈমুর। গত শনিবার রাতে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন করিনা। রবিবার সকালে এল সুখবর। পুত্রসন্তানের মা হয়েছেন করিনা।


একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সি-সেকশন ডেলিভারি হয়েছে করিনার। কোনও রকম জটিলতা ছাড়াই ভূমিষ্ঠ হয়েছে তাঁর দ্বিতীয় সন্তান। অভিনেত্রীর বাবা রণধীর কপূর জানিয়েছেন, “করিনা এবং বাচ্চা, দু’জনেই সুস্থ আছে। আমি এখনও পর্যন্ত আমার নাতিকে দেখিনি। তবে করিনার সঙ্গে আমার কথা হয়েছে। ও ঠিক আছে। জানিয়েছে, বাচ্চাটিও সুস্থ আছে। আমি খুবই খুশি। ছোট্ট অতিথিকে দেখার জন্য অপেক্ষা করে রয়েছি। ওর মঙ্গল কামনা করছি।”

‘সইফিনা’কে শুভেচ্ছা জানিয়েছেন রণবীর কপূরের দিদি রিধিমা কপূর সাহানি। ইনস্টাগ্রামে লিখেছেন, ‘শুভেচ্ছা করিনা এবং সইফ’। এর সঙ্গেই জুড়ে দিয়েছেন হ্যাশট্যাগ, ‘#ইটজআবয়’। করিনার ডিজাইনার বন্ধু মনীশ মলহোত্রও টুইট করে ভালবাসা জানিয়েছেন সইফ এবং করিনাকে। সইফের বোন সাবা আলি খানও নতুন অতিথির আসার আনন্দ ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে।

Advertisement
শুভেচ্ছায় ভাসছে নেটমাধ্যম।

শুভেচ্ছায় ভাসছে নেটমাধ্যম।


গত বছরের অগস্ট মাসে দ্বিতীয় বার মা-বাবা হওয়ার খবর জানিয়েছিলেন সইফ-করিনা। নতুন অতিথির আসার আগেই উপহারে ভরে উঠেছে তাঁদের নতুন বাড়ি। দিন কয়েক আগেই দাদু-দিদা রণধীর কপূর এবং ববিতা কপূরকে দেখা গিয়েছিল মাউন্ট মেরি গির্জায়। অবশেষে সব প্রার্থনা সত্যি করে খুশির হাওয়া বইল কপূর এবং পটৌডি পরিবারে।



Something isn't right! Please refresh.

Advertisement