Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kareena Kapoor

দাদা হল তৈমুর, খুশির হাওয়া পটৌডি পরিবারে

রবিবার সকালে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কপুর।

পটৌডি পরিবারে নতুন সদস্য।

পটৌডি পরিবারে নতুন সদস্য। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১ ১০:৪৩
Share: Save:

অবশেষে অপেক্ষার অবসান। নতুন অতিথি এল পটৌডি পরিবারে। রবিবার সকালে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কপূর খান। ২০২০ সালে অগস্টে নতুন অতিথির আগমনের বার্তা দিয়েছিল 'সইফিনা'।

সন্তানের জন্মের কয়েকদিন আগে সইফ এবং করিনা তাঁদের নতুন রাজকীয় বাসস্থানে থাকতে শুরু করেন। জানা যাচ্ছে, একটি লাইব্রেরি, সুইমিং পুল, নতুন অতিথির জন্য নার্সারি এবং তৈমুরের আলাদা জায়গাও রয়েছে সেখানে।

অন্তঃস্বত্ত্বা থাকাকালীন ঘরে বসে থাকেননি করিনা। 'লাল সিংহ চড্ডা' ছবির জন্য শ্যুটিং করেছেন অভিনেত্রী। ছবির জন্য স্বামী সইফ এবং পুত্রকে নিয়ে কিছুদিনের উড়ে গিয়েছিলেন দিল্লিতে। এ ছাড়াও বিভিন্ন ধরনের বিজ্ঞাপনের শ্যুটেও দেখা গিয়েছে তাঁকে। পূর্ণ গর্ভাবস্থাতেও ক্যামেরার সামনে পোজ দিয়েছে বেবো। সে সব ছবি পোস্ট করেছিলেন নিজেও ইনস্টাগ্রাম প্রোফাইলেও।

শুধু কাজ নয়, এই সময় রীতিমতো 'ফ্যাশন গোলস' দিয়েছেন নবাব-পত্নী। ইনস্টাগ্রামে একটি 'কাফতান সিরিজ' শুরু করেছিলেন তিনি। নিজের নানা ধরনের কাফতান সেখানে 'শো অফ' করতেন বেবো। এ সব কিছুর সঙ্গেই একটি বইও লেখেন তিনি। নাম 'করিনা কপূর খানস প্রেগন্যান্সি বাইবেল'।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

saif ali khan Kareena Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE