• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘মায়ের মতো’ পোশাক পরেননি, ট্রোলড করিনা!

Kareena Kapoor Khan
করিনা কপূর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Advertisement

সদ্য মুক্তি পেয়েছে ‘ভিরে দি ওয়েডিং।’ তৈমুরের জন্মের পর এটাই করিনা কপূর খানের কামব্যাক ফিল্ম। চুটিয়ে প্রোমোশন করেছেন নায়িকা। আর সেখানেই পোশাক নিয়ে ট্রোলড হতে হল তাঁকে!

করিনার স্টাইল স্টেটমেন্ট চিরকালই সকলের থেকে আলাদা। ছবির প্রোমোশনেও বিভিন্ন রকমের পোশাক পরতে দেখা গিয়েছে তাঁকে। আর তাতেই নাকি দর্শকের একটা অংশের মনে হয়েছে, মায়ের মতো পোশাক নাকি পরেননি করিনা!

এই ছবির মিউজিক লঞ্চে একটি কালো পোশাক পরেছিলেন নায়িকা। সেটা দেখে অনেকে নাকি বলেছেন, মা হওয়ার পরও এত বোল্ড পোশাক পরার কারণ কী?

আরও পড়ুন, রণবীরের সম্পর্কে গোপন কথা শেয়ার করলেন করিনা?

তবে এ সব সমালোচনায় দমে যাওয়ার পাত্রী নন করিনা। এ প্রসঙ্গে তিনি মিড ডে-কে বলেন, ‘‘দেখতে ভাল লাগছে, এমন পোশাক পরাই উচিত। মায়ের মতো দেখতে কোন ড্রেস, সেটা আমি জানি না। আমার মা তো মডার্ন ড্রেস পরে। জিনস, টপে মাকে দুর্দান্ত দেখায়। আমার শাশুড়িকেও জিনস-টি শার্টে দারুণ মানায়। আমার তো মনে হয় না যে, মা বলে আমি শর্ট ড্রেস পরতে পারব না। যদি কনফিডেন্স থাকে, চেহারার সঙ্গে মানায় তা হলে সব রকম পোশাক পরা উচিত।’’


এই পোশাকের কারণেই নাকি ট্রোলিং। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

করিনা মনে করিয়ে দিয়েছেন প্রেগন্যান্সি পিরিয়ডেও তাঁকে অনেক সমালোচনা শুনতে হয়েছিল। কিন্তু তিনি নিজে যেটা ঠিক মনে করেন, সব সময় সেটাই করেন।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন