Advertisement
০২ মে ২০২৪
Kareena Kapoor Khan

সদ্য তিন বছর পূর্ণ করছে জাহাঙ্গীর, ছোট ছেলেকে নিয়ে অপরাধবোধে ভোগেন করিনা

সদ্য ছোট ছেলে জেহ্‌র তিন বছরের জন্মদিন পালন করেছেন করিনা। তবু ছেলেকে নিয়ে মা হিসেবে বড্ড অপরাধবোধে ভোগেন অভিনেত্রী।

ছেলে জেহকে কোলে নিয়ে করিনা।

ছেলে জেহকে কোলে নিয়ে করিনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪৭
Share: Save:

মায়ানগরীর তারকা মায়েদের মধ্যে প্রথম সারিতেই রয়েছে করিনা কপূরের নাম। সদ্য গেল সইফ-করিনার ছোট ছেলে জাহাঙ্গিরের জন্মদিন। তিন বছর পূর্ণ করল সে। এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে আয়োজনে খামতি রাখেননি বেবো। গোটা কপূর পরিবার এবং শ্বশুরবাড়ির পরিবারের সকলকে নিয়ে বড়সড় পার্টি দিয়েছেন অভিনেত্রী। তিন বছরের জন্মদিন উপলক্ষে চুলে নতুন ছাঁট, নতুন জামা পরে সারা দিন হইহই করতে দেখা যায় ছোট্ট জেহ্‌কে। দাদু রণধীর কপূরের বাড়িতে জন্মদিনের আয়োজন করা হয়। সব কিছু ভাল ভাবে মিটলেও ছোট ছেলেকে নিয়ে মাঝে মধ্যেই অপরাধবোধে ভোগেন করিনা।

বাবা-মা দু’জনেই তারকা। তাঁরা সব সময় কাছাকাছি থাকবেন না। তাঁদের সঙ্গ ছাড়াই বড় হতে হবে, এ সব বুঝে গিয়েছে বড় ছেলে তৈমুর। সে তার বয়সের তুলনায় অনেকটা এগিয়ে, জানেন মা করিনা কপূর। জানান, ছোট ছেলে জাহাঙ্গিরও এখন দাদার সঙ্গে থেকে থেকে অনেক কিছু দ্রুত শিখছে। তবু জেহ্‌কে সময় দিতে না পারলে মনখারাপ হয় করিনার। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, জেহের জীবনের প্রথম কনসার্টে থাকতে পারেননি করিনা। তার জন্য অপরাধবোধে ভোগেন। করিনার কথায়, “জেহের যখন কনসার্ট ছিল, তখন একটা বিজ্ঞাপনের শুটিংয়ে আমি ব্যস্ত। সইফ ব্যস্ত ছিল ওর পরবর্তী ছবির রিহার্সালে। তবু সে দিন সইফই সামলান ছেলের কনসার্টের দিনটা।’’ যদিও করিনার জানান, এ বছরটা মিস্ করলেও পরের বছর ছেলের সঙ্গে ওর অনুষ্ঠান দেখতে যাবেন। কারণ এই অপরাধবোধ নিয়ে তিনি সারা জীবন থাকতে পারবেন না, এ ছাড়াও ছেলের জীবনের আনন্দের মুহূর্তগুলির সাক্ষী থাকতে চান করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE