Advertisement
১৫ জুলাই ২০২৪
Kareena Kapoor Khan

কলকাতায় করিনা, শাহরুখের ‘পাঠান’ বয়কট প্রসঙ্গে খোলামেলা বেবো

বলিউডে বয়কট ট্রেন্ড নিয়ে মুখ খুলতে শুরু করেছেন তারকারা। কলকাতায় এসে অকপট করিনা কপূর খান।

বয়কট প্রসঙ্গে কলকাতায় অকপট করিনা।

বয়কট প্রসঙ্গে কলকাতায় অকপট করিনা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৭:০৩
Share: Save:

কোনও ছবি অশ্লীল, কোনও ছবি ভাবাবেগে আঘাত দিয়েছে। করোনা অতিমারিরর পরবর্তী সময় একেই মন্দার বাজার বলিউডে। তার উপর বিষফোড়ার মতো উড়ে এসে জুড়ে বসেছে বয়কটের হিড়িক। এই মুহূর্তে যে ছবি নিয়ে বয়কটের রব, সেটি শাহরুখ খানের ‘পাঠান’। রবিবার কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিতে আসেন করিনা কপূর খান। সেখানেই ‘পাঠান’ প্রসঙ্গে বয়কট ট্রেন্ড নিয়ে অকপট করিনা।

বলিউডে ছবি বয়কটের ডাক অবশ্য নতুন কিছু নয়। সম্প্রতি করিনা কপূর, আমির খানের ‘লাল সিংহ চাড্ডা’কে ঘিরেও শুরু হয় তুমুল বিতর্ক। বয়কটের ডাক তোলা হয়। যার প্রভাব কিছুটা হলেও পড়ে এই ছবিতে। বক্স অফিসে সে ভাবে দাগ কাটতে পারেননি আমিরের এই ছবি। তবে এ বার বয়কটের রব উঠেছে ‘পাঠান’-কে কেন্দ্র করে। আপত্তি ‘বেশরম রং’ গানে দীপিকা পাড়ুকোনের পরনে গেরুয়া বিকিনি। প্রশ্ন উঠেছে শালীনতা নিয়ে। যদিও ছবির ব্যবসায় সে ভাবে এখনও বিতর্কের ছাপ পড়েনি, তবু বয়কট প্রসঙ্গে মুখ খুললেন করিনা। কলকাতায় এসে তিনি বলেন, ‘‘আমি একেবারে সহমত হতে পারি না ‘বয়কট’ শব্দটা নিয়ে। এ রকম চলতে থাকলে আমরা আপনাদের আনন্দ দেব কী করে, সিনেমা না থাকলে আপনাদের বিনোদন হবে কী করে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Pathaan boycott Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE