Advertisement
১৯ জুন ২০২৪
Kareena Kapoor Khan

সলমনের ছবি থেকে বাদ পড়লেন করিনা, ‘বজরঙ্গি ভাইজান’-এর দ্বিতীয় পর্বে কোন দক্ষিণী অভিনেত্রী!

করিনা কপূর ও সলমন খান অভিনীত ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এর দ্বিতীয় পর্ব আসতে চলেছে, সেখানেই বেবোর জায়গা কেড়ে নিলেন সলমন ঘনিষ্ঠ অভিনেত্রী!

kareena Kapoor khan replaced in salman khan bajrangi bhaijaan 2

করিনার জায়গা নিলেন কোন অভিনেত্রী? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৭:০৯
Share: Save:

২০১৫ সালে মুক্তি পায় করিনা কপূর ও সলমন খান অভিনীত ছবি ‘বজরঙ্গি ভাইজান’। ব্যাবসায়িক সাফল্যের নিরিখে হিন্দি সিনেমার ইতিহাসে নজির গড়েছিল সেই ছবি। প্রায় ৩০০ কোটি টাকার ব্যবসা করে এটি। ২০২১ সালে জানা যায়, আসতে চলেছে এই ছবির দ্বিতীয় পর্ব। আগের ছবিতে করিনা ও সলমনের জুটি ভালবাসা পেয়েছিল দর্শক মহলে। এ বার শোনা গেল, সেই ছবি থেকেই নাকি বাদ পড়লেন করিনা। সেই জায়গায় দেখা দক্ষিণী ছবির জনপ্রিয় এক অভিনেত্রীকে।

এমনিতেই এই মুহূর্তে ভারতীয় সিনেমায় দক্ষিণের দাপট, আন্তর্জাতিক স্বীকৃতি থেকে ব্যাবসায়িক সাফল্য— সব দিকেই দক্ষিণী ছবির আধিপত্য। এ বার শোনা যাচ্ছে, করিনার পরিবর্তে ‘বজরঙ্গি ভাইজান’ -এর দ্বিতীয় পর্বে থাকছেন পূজা হেগড়ে। শোনা যাচ্ছে, ছবির নামও নাকি বদলে ফেলে করা হচ্ছে ‘পবনপুত্র ভাইজান’।

দক্ষিণী ছবিতে একের পর এক হিট দিয়েছেন পূজা। এই ইদে সলমন খানের বিপরীতে তাঁর ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি মুক্তি পেতে চলেছে। সেই কারণেই কি কোপ বেবোর উপর!

এই প্রসঙ্গে ছবি চিত্রনাট্যকার বীজেন্দ্র প্রসাদ বলেন, ‘‘আমি ছবির চিত্রনাট্য শুনিয়েছি সলমনকে। ভাইজানের পছন্দ হয়েছে গল্প। নামটাও মনে ধরেছে।’’ তবে করিনাকে এই ছবির দ্বিতীয় ভাগে দেখা যাবে কি না, সেই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি চিত্রনাট্যকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Salman Khan Bajrangi Bhaijaan 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE