Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Sharmila Tagore

যত কাণ্ড জয়সলমেরে! মরুভূমির মাঝে পরিবার নিয়ে কেক কাটলেন শর্মিলা

বৃহস্পতিবার রাজস্থানের জয়সলমের থেকে শর্মিলা ঠাকুরের জন্মদিন পালনের ছবি ভাইরাল। ফ্রেমে কে নেই! অভিনেত্রীর জীবনেও আনন্দ-অধ্যায়।

এমন ঘটনা তারকা পরিবারে বিরল। ব্যস্ততার মাঝে সবাইকে পাওয়াই যে ভাগ্যের ব্যাপার!

এমন ঘটনা তারকা পরিবারে বিরল। ব্যস্ততার মাঝে সবাইকে পাওয়াই যে ভাগ্যের ব্যাপার! সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৯:১৫
Share: Save:

শীতের সন্ধ্যায় পার্টি যখন মরুভূমির মাঝে, জন্মদিনের আমেজ স্বর্গীয়। ৭৮ বছরে পা রেখে এমনই এক চমকের মধ্যমণি শর্মিলা ঠাকুর।

বৃহস্পতিবার রাজস্থানের জয়সলমের থেকে শর্মিলার জন্মদিন পালনের ছবি ভাইরাল। ফ্রেমে কে নেই! ছেলে-বৌমা সইফ আলি খান, করিনা কপূর থেকে শুরু করে নাতি তৈমুর, অন্য দিকে সপরিবার মেয়ে সোহা আলি খান, সাবা আলি খান— মাকে তাঁর বিশেষ দিনটিতে আনন্দে ভরিয়ে দিলেন সন্তানেরা।

এমন ঘটনা তারকা পরিবারে বিরল। ব্যস্ততার মাঝে সবাইকে পাওয়াই যে ভাগ্যের ব্যাপার!

ছবি ভাগ করে নিয়েছেন সইফ, করিনা, সোহা— সকলেই। রং মিলিয়ে কালো জামা পরতে দেখা যায় করিনা আর শর্মিলাকে। লিখলেন, “আমার ঝলমলে শাশুড়িমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।”

এ দিকে পৌঁছনোর কথা ছিল সকালেই। কিন্তু উড়ান দেরি করায় সন্ধ্যা গড়িয়ে যায় বলে জানান সোহা। তাতে অবশ্য বাড়তি পাওনা। উদ্‌যাপন বদলে যায় অভিযানে।

সবাই মিলে রাতের অন্ধকারে কেক কাটলেন যেমন, হইহইও হল জব্বর। সকালে নাতি-নাতনির সঙ্গেও আর এক সুদৃশ্য চকোলেট কেকের সামনে দেখা গিয়েছে বর্ষীয়সী অভিনেত্রীকে। নাতি-নাতনিদের কপালে চুম্বন এঁকে দিচ্ছেন তিনি। সেই ছবিও পোস্ট করেছেন করিনা।

ক্যাপশনে লেখা, “ঠাকুমার জন্মদিনে ডেজ়ার্টের মধ্যে ডেজ়ার্ট।” সব মিলিয়ে জন্মদিন জমজমাট জয়সলমেরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE