• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

একাধিক বার অক্ষয়ের গায়ে থুতু ছিটিয়ে দিয়েছিলেন করিনা কপূর!

main
অক্ষয়-করিনা।

এক বার নয়, দু’বার নয় একাধিক বার অক্ষয় কুমারের গায়ে নাকি থুতু ছিটিয়ে দিয়েছিলেন করিনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই অদ্ভুত ঘটনার কথা শেয়ার করলেন অক্ষয় কুমার।

কিন্তু কেন? কী হয়েছিল? অক্ষয়-করিনা-কিয়ারা অভিনীত ছবি ‘গুড নিউজ’ মুক্তি পাবে ডিসেম্বরেই। সেই ছবিরই একটি দৃশ্যে দেখান হয়েছে, সন্তানের জন্ম দিচ্ছেন করিনা। সেই দৃশ্যে অভিনয় করতে গিয়েই ‘ফিল’ নিয়ে আসার জন্য এত জোরে চিৎকার করতে হয়েছিল করিনাকে যে তাতেই ওই বিপত্তি।

অক্ষয়ের কথায়, “এমন অবস্থা হয়ে গিয়েছিল যে আমার মেকআপ দু’তিনবার করে রি-টাচ করতে হয়েছিল।” তবে শুটের ফাঁকে যে বেশ ভালই মজা করেছেন নবাব-পত্নীর সঙ্গে সে কথাও জানান অক্ষয়।

আরও পড়ুন-জামিয়া কান্ডের প্রতিবাদ, মেয়েকে জড়িয়ে মহেশ ভট্টকে কদর্য মন্তব্য কঙ্গনার দিদির

দেখুন 'গুড নিউজ' নিয়ে মজার সাক্ষাৎকার 

অক্ষয়-করিনার বন্ধুত্ব কিন্তু অনেকদিনের। এমনকি সইফ-করিনার প্রেমের সাক্ষীও অক্ষয়। কাশ্মীরে ‘তশন’ ছবির শুটিং-এর সময় করিনাকে প্রপোজ করেছিলেন সইফ। সে সময় স্পটে উপস্থিত ছিলেন অক্ষয়ও।

আবার অনেকদিন পর ‘গুড নিউজ’-এ জুটি বেঁধেছেন অক্ষয়-করিনা। অন্যদিকে প্রথমবার জুটি বাঁধতে দেখা গিয়েছে কবীর সিং খ্যাত কিয়ারা আডবাণী এবং দিলজিৎ দোশানজিহকে। সব কিছু ঠিক থাকলে এই মাসের ২৭ তারিখেই বড় পর্দায় মুক্তি পাবে সেই ছবি। 

আরও পড়ুন-মেয়ের শেষকৃত্যে আসেননি মৌসুমি, প্রকাশ্যে ক্ষোভ জানালেন জামাই ডিকি সিংহ

 

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন