Advertisement
১১ মে ২০২৪
Kareena Kapoor Khan

Kareena Kapoor: ছুটি কাটাতে সপরিবার ফের সমুদ্র সৈকতে করিনা কপূর

মাস ঘুরতেই আবার সমুদ্রসৈকতে খান পরিবার। নেটমাধ্যমে ছবি পোস্ট করে করিনা প্রাকশ্যে এনেছেন ছুটি কাটানোর কথা।

মাস ঘুরতেই আবার সমুদ্র সৈকতে খান পরিবার।

মাস ঘুরতেই আবার সমুদ্র সৈকতে খান পরিবার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩০
Share: Save:

আগের মাসেই ছিল সইফ আলি খানের ৫১ বছরের জন্মদিন। বিশেষ দিন উদ্‌যাপন করতে খান-দম্পতি তাদের পরিবারের দুই খুদে সদস্যকে নিয়ে ছুটি কাটিয়ে এসেছিলেন মলদ্বীপে। মাস ঘুরতেই আবার সমুদ্র সৈকতে খান পরিবার। তবে এ বার অবশ্য ছুটির গন্তব্য নিয়ে একবারও মুখ খোলেননি করিনা। কেবল নেটমাধ্যমে ছবি পোস্ট করে প্রাকশ্যে এনেছেন ছুটি কাটানোর কথা।

ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবি দেন করিনা। প্রথম ছবিটি নিজস্বী, তবে সেখানে মুখ দেখা যাচ্ছে না অভিনেত্রীর। হলুদ নিয়ন রঙের একটি পোশাক পরেছেন তিনি। অন্য ছবিতে সম্ভবত সইফ, তৈমুর ও জাহাঙ্গীর (জে) মগ্ন জলকেলিতে। ছবি থেকে বোঝা যাচ্ছে করিনা যোগ দেননি তাতে। তিনি বিশ্রাম নিচ্ছেন সৈকতে।

নেটমাধ্যমে ছবি পোস্ট করে করিনা প্রাকশ্যে এনেছেন ছুটি কাটানোর কথা।

নেটমাধ্যমে ছবি পোস্ট করে করিনা প্রাকশ্যে এনেছেন ছুটি কাটানোর কথা।

বুধবার জে-তৈমুরকে নিয়ে গন্তব্যে পাড়ি দিয়েছেন সৈফিনা। বিমানবন্দরে সপরিবার দম্পতি ক্যামেরাবন্দিও হয়েছেন। আর কিছু দিনের মধ্যেই ৪১-এ পা দেবেন করিনা। আগের মাসে স্বামীর ৫১ বছরের জন্মদিনে শুভেচ্ছা বার্তা লিখে ছবি পোস্ট করেছিলেন তিনি। আপাতত তিনি ব্যস্ত বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর বলি-রিমেক ‘লাল সিং চড্ডা’-র কাজে। ‘থ্রি ইডিয়টস’ ও ‘তলাশ’-এর পর এই ছবির সুবাদে তৃতীয় বারের জন্য আমির খানের সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE