Advertisement
৩০ মে ২০২৪
Kartik Aaryan

বলিউডের দুই বন্ধুর সঙ্গে প্রেমে অপরাধবোধ? স্বীকারোক্তি কার্তিক আরিয়ানের

সারা-জাহ্নবীর বন্ধুত্ব কারও অজানা নয়। আর এই দুই বন্ধুর সঙ্গেই কার্তিকের প্রেমের গুঞ্জন। এ বার নেহা ধুপিয়ার প্রশ্নের মুখে কার্তিক আরিয়ান।

Kartik Aaryan admits of feeling guilty that he dated two good friends Sara Ali Khan and Janhvi Kapoor

কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ২১:০৯
Share: Save:

বিনোদন দুনিয়ায় সম্পর্কের ঘনঘটা চিরন্তন। প্রেম, বিচ্ছেদ তো বটেই, পাশপাশি ত্রিকোণ প্রেম, পরকীয়া আকছার দেখা যায়। সে রকমই কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি খান ও জাহ্নবী কপূরের প্রেমের গুঞ্জন নতুন নয়। সরাসরি নাম না নিলেও বলিপাড়ায় এই ত্রয়ীর সমীকরণ কার্যত ‘ওপেন সিক্রেট’। তাঁদের নানা কথা সে দিকেই ইঙ্গিত স্পষ্ট করেছে। সীমিত সময়েই বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করে ফেলেছেন কার্তিক। তবে অভিনয়ের বাইরেও তাঁর প্রেমিক সত্তা নিয়ে শিরোনামে থাকেন অভিনেতা।

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি অনুষ্ঠানে কার্তিক আরিয়ানকে সারা ও জাহ্নবীর প্রসঙ্গে প্রশ্ন করা হয়। ভিন্ন সময়ে হলেও দু’জন কাছের বন্ধুকে ডেট করেছেন কার্তিক। অপরাধবোধ হয় কখনও? আপত্তি জানালেন না কার্তিক। বরং নেহার প্রশ্নের উত্তরে পাল্টা প্রশ্ন করেন কার্তিক, “যদি তাঁরা পরে ভাল বন্ধু হন?” নেহার অভিব্যক্তি স্পষ্ট করে দেয় কার্তিকের সম্মতি। কার্তিক পরোক্ষ ভাবে মেনে নেন, অপরাধবোধ হয়। কার্তিককে আরও প্রশ্ন করা হয়, কোনও দিন প্রাক্তনের মুখোমুখি হলে কী করবেন? কার্তিকের কৌতুক মিশ্রিত উত্তর, “আমি জিজ্ঞেস করব, বর্তমান প্রেমিক কেমন আছেন?”

এর আগে কর্ণ জোহরের অনুষ্ঠানে সারা আলি খান ও জাহ্নবী কপূর কথা বলেছিলেন তাঁদের বন্ধুত্ব নিয়ে। কর্ণ জোহর জিজ্ঞেস করেন, “তোমার প্রাক্তন ও জাহ্নবীর প্রাক্তন যে একই ব্যক্তি, তার একটা কারণ বলো।” সারার জবাব, “কারণ ও (কার্তিক) সকলেরই প্রাক্তন।”

‘লভ আজ কাল ২’ শুটিংয়ের সময় কার্তিক-সারার প্রেমের গুঞ্জন শোনা যায়। অন্য দিকে, ‘দোস্তানা ২’ ছবির শুটিংয়ের সময় কার্তিক-জাহ্নবীর সম্পর্কের খবর শোনা গিয়েছিল বলিপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE