Advertisement
১৯ জুলাই ২০২৪
Kartik Aaryan

নাম যশ খ্যাতি সবই আছে, তবু নিজেকে ‘অভাগা’ আখ্যা দিলেন কার্তিক! কেন এই হাল অভিনেতার?

গত কয়েক বছরে যেন রাতারাতি কেরিয়ারের মোড় ঘুরেছে কার্তিকের। সবই পেয়েছেন, তবু কোন বিষয়ে পোড়া কপাল অভিনেতার?

অভিনেতা কার্তিক আরিয়ান।

অভিনেতা কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ২১:০১
Share: Save:

বিনোদন জগতের খ্যাতনামী তারকা। নতুন প্রজন্মের অন্যতম বড় নাম তিনি। একের পর এক সিনেমা রয়েছে এই মুহূর্তে কার্তিক আরিয়ানের ঝুলিতে। গত কয়েক বছরে যেন রাতারাতি কেরিয়ারের মোড় ঘুরেছে কার্তিকের। নাম, যশ, অর্থ, খ্যাতি— সবই পেয়েছেন। তবু, একটা বিষয়ে নাকি বরাত মন্দ অভিনেতার।

বিনোদন দুনিয়ায় সম্পর্কের ঘনঘটা চিরন্তন। প্রেম, বিচ্ছেদ তো বটেই, পাশপাশি ত্রিকোণ প্রেম, পরকীয়া আকছার দেখা যায়। সে রকমই কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি খান ও জাহ্নবী কপূরের প্রেমের গুঞ্জন নতুন নয়। সরাসরি নাম না নিলেও বলিপাড়ায় এই ত্রয়ীর সমীকরণ কার্যত ‘ওপেন সিক্রেট’। তাঁদের নানা কথা সে দিকেই ইঙ্গিত স্পষ্ট করেছে। সীমিত সময়েই বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করে ফেলেছেন কার্তিক। তবে অভিনয়ের বাইরেও তাঁর প্রেমিক সত্তার কারণে শিরোনামে থাকেন অভিনেতা।

প্রায় এক সময় দুই বান্ধবী সারা ও জাহ্নবীর সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ‘লভ আজ কাল ২’-এর শুটিংয়ের সময় কার্তিক-সারার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। অন্য দিকে, ‘দোস্তানা ২’ ছবির শুটিংয়ের সময় কার্তিক-জাহ্নবীর সম্পর্কের খবর শোনা গিয়েছিল বলিপাড়ায়। ‘কফি উইথ কর্ণ’ শোয়ে এসে দু’জনেই তাঁদের প্রাক্তনকে নিয়ে কথা বলেন। নাম না নিলেও সকলেই বুঝতে পারেন, আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন কার্তিক। যদিও দু’জনেরই প্রেম ভেঙে যায় কার্তিকের সঙ্গে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর প্রেমজীবন নিয়ে প্রশ্ন করতেই আক্ষেপের সুর কার্তিকের কণ্ঠে। নিজেকে ‘অভাগা’ আখ্যা দিলেন তিনি। কার্তিক বলেন, ‘‘এক সময় আমার ব্যক্তিগত জীবন নিয়ে এমন চর্চা হয়েছে যে, এখন কারও সঙ্গে প্রয়োজন ছাড়া বিশেষ একটা মিশতে চাই না। আমি পর্দায় রোম্যান্টিক নায়ক। তবে ব্যক্তিগত জীবনে ‘সিঙ্গল’। আসলে নাম, যশ অর্থ সব কিছুই পেয়েছি, তবে ভালবাসার ক্ষেত্রে আমার ভাগ্য ভাল নয়।’’

ReplyForward

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE