Advertisement
১৯ জুলাই ২০২৪
Kartik Aaryan

পঞ্জাব থেকে রাজস্থানের কচ্ছ, ভক্তদের ভিড়েই সংক্রান্তি উদ্‌যাপন ‘শেহজ়াদা’র

সদ্য মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। উৎসবের আমেজেই আসন্ন ছবির প্রচার সারলেন বলিউডের ‘শেহজ়াদা’ কার্তিক আরিয়ান।

ছবির প্রচারে গিয়ে ভক্তদের ভিড়েই সংক্রান্তি উদ্‌যাপন বলিউডের ‘শেহজ়াদা’র।

ছবির প্রচারে গিয়ে ভক্তদের ভিড়েই সংক্রান্তি উদ্‌যাপন বলিউডের ‘শেহজ়াদা’র। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৯:২৩
Share: Save:

নতুন ছবির ট্রেলার মুক্তি দিয়ে বছর শুরু। ‘শেহজ়াদা’র প্রচারে ব্যস্ত বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। পঞ্জাব থেকে রাজস্থানের কচ্ছ— আসন্ন ছবির প্রচারে কোনও খামতি রাখছেন না মায়ানগরীর শেহজ়াদা।

তবে শুধু ছবির প্রচার নয়, উৎসবের মরসুমে ভক্তদের সঙ্গেই লোহরি ও মকরসংক্রান্তি উদ্‌যাপন করলেন কার্তিক আরিয়ান। মকরসংক্রান্তি উপলক্ষে কচ্ছের রণ উৎসবে কাইট ফেস্টিভ্যালে উপস্থিত ছিলেন ‘ভুল ভুলাইয়া ২’-এর অভিনেতা। সেখানে ‘শেহজ়াদা’ লেখা ঘুড়ি উড়িয়ে মকরসংক্রান্তি উদ্‌যাপন কার্তিকের। গাড়ির মাথায় চেপে সংক্রান্তির ঘুড়ি ওড়ান মায়ানগরীর ‘ফ্রেডি’। তাঁর চারপাশে তখন ভক্তদের ঢল। প্রিয় বলিউড তারকাকে সামনে পেয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস ভক্তদের। সেই ছবি সমাজমাধ্যমেও শেয়ার করেন ‘ধামাকা’র অর্জুন পাঠক। সমাজমাধ্যমে ভক্তদেরও মকরসংক্রান্তির শুভেচ্ছা জানাতে ভোলেননি কার্তিক।

শুধু মকরসংক্রান্তিই নয়, ‘শেহজ়াদা’র প্রচারে পঞ্জাবে গিয়ে লোহরি উদ্‌যাপন করেন কার্তিক। সঙ্গে ছিলেন ছবির অভিনেত্রী কৃতি শ্যাননও। লুধিয়ানায় একটি কলেজে ছবির প্রচারে গিয়ে লোহরি পালন কার্তিক-কৃতির। সমাজমাধ্যমে কার্তিক পোস্ট করেন সেই ভিডিয়ো। এই প্রথম বার পঞ্জাবে লোহরি উদ্‌যাপন করে তিনি ভীষণ আনন্দিত, সমাজমাধ্যমে তা জানাতেও ভোলেননি কার্তিক

শুধু লোহরি পালন নয়, পঞ্জাবের জলন্ধরে দিয়ে একেবারে পঞ্জাবিদের মতোই খানাপিনাও করেছেন রুপোলি পর্দার সোনু। রাস্তার ধারের ধাবার ঘন দুধের চা থেকে ক্ষেতের আখ, আর মাখন দিয়ে গরম গরম পরোটা— মন ভরে রসনাতৃপ্তি করেছেন কার্তিক। সমাজমাধ্যমে সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন সেই সব ছবিও।

‘ভুল ভুলাইয়া ২’ ছবির সাফল্যের পর চলতি বছরে কার্তিকের প্রথম ছবি ‘শেহজ়াদা’। রোহিত ধাওয়ান পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন কৃতি শ্যানন, পরেশ রাওয়াল, মণীষা কৈরালাও। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ১০ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘শেহজ়াদা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE