Advertisement
০৩ মে ২০২৪
Kartik Aaryan

গাছতলায় চেয়ার পেতে চুল কাটলেন কার্তিক, পকেট থেকে খরচ হল কত টাকা?

বরাবরই মাটির কাছকাছি থাকতে পছন্দ করেন কার্তিক আরিয়ান। সম্প্রতি গাছতলায় বসে চুল কাটলেন অভিনেতা, খরচের অঙ্কটাও জানালেন তাঁর অনুরাগীদের।

গাছ তলায় বসে চুল কাটলেন কার্তিক আরিয়ান।

গাছ তলায় বসে চুল কাটলেন কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:২২
Share: Save:

নতুন প্রজন্মের বড় তারকা কার্তিক আরিয়ান। গত বছর তাঁর নামের সঙ্গে জুড়ে গিয়েছে ‘সুপারস্টার’ তকমা। কিন্তু কার্তিক আরিয়ানের অভিধানে ‘বিশ্রাম’ শব্দটি অনুপস্থিত। একটার পর একটা ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। উড়ে যেতে হচ্ছে এক শহর থেকে অন্য শহর। তাই সময়ের টান পড়েছে অভিনেতার। বরাবরই মাটির কাছকাছি থাকতে পছন্দ করেন অভিনেতা। যদিও তারকা মানেই সব সময়ই সাধারণের ধরা ছোঁয়ার বাইরে। তাঁদের জীবনযাপনের ধরণ সবটাই যেন সকলের তুলনায় আলাদা। তবে সেখানেই কি আলাদা কার্তিক, অন্য পথে হাঁটছেন এই তরুণ তারকা। সম্প্রতি গাছতলায় বসে চুল কাটলেন অভিনেতা, খরচের অঙ্কটাও জানালেন তাঁর অনুরাগীদের।

এই মুহূর্তে অভিনেতা ব্যস্ত কবীর খান পরিচালিত স্পোর্টস ড্রামা ‘চন্দু চ্যাম্পিয়ান’এর শুটিংয়ে। পাহাড়ি এলাকায় চলছে শুটিং। হঠাৎই চুলের ছাঁটের প্রয়োজন পড়লে কোনও বড় স্যাঁলো নয়, নায়ক বেছে নিলেন তাঁর ছোটবেলার অভ্যাস। কার্তিক নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন সেখানে যাচ্ছে, গাছের নীচে একটি চেয়ারে বসে আছেন তিনি। গায়ে জড়ানো রয়েছে সাদা কাপড়। আর সেখানে বসেই চলছে তাঁর চুল কাটা। একটা বোর্ডও চোখে পড়ল যেখানে কোন কাটের কত খরচ সেটাও লেখা আছে। নায়কের চুল কাটার খরচ পড়েছে মোটে ৩ টাকা। ছবির ক্যাপশনে নায়ক লিখেছেন, ‘চান্দু চাম্পিয়ন হেয়ারকাট’। সেনাবাহিনীর প্রাক্তন সদস্য ও পরবর্তী কালে প্যারালিম্পিকে স্বর্ণপদক জয়ী ক্রীড়াব্যক্তিত্ব মুরলীকান্ত পেটকরের জীবনাবলম্বনে তৈরি হতে চলেছে কবীর খানের ‘চন্দু চ্যাম্পিয়ন’। ১৯৬০ সালে কমনওয়েলথ গেমস ও ১৯৭২ সালে জার্মানিতে প্যারালিম্পিকের সোনা জেতেন মুরলীকান্ত পেটকর। তাঁরই জীবনাবলম্বনে তৈরি হচ্ছে ‘চন্দু চ্যাম্পিয়ন’। এই ছবি তৈরির কথা শুরু হওয়ার পরে সেই ছবিতে প্রথম কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। ২০১৬ সালে এই বায়োপিকে কাজ করা নিয়ে কথাও বলেছিলেন সুশান্ত। তবে শেষ পর্যন্ত ওই ছবিতে আর কাজ করা হয়ে ওঠেনি তাঁর। এ বার সেই গুরু দায়িত্ব কার্তিকের কাঁধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE