Advertisement
১৭ মে ২০২৪
Kartik Aaryan

বিশ্বকাপের মাঠেই গলা ভেঙে একশা কার্তিক আরিয়ানের, বললেন, চিৎকার সার্থক

রবিবার বিশ্বকাপের ফাইনাল দেখতে কাতারে যান কার্তিক আরিয়ান। গ্যালারিতে বসে মেসির সমর্থনে গলা ফাটিয়েছেন। তার জেরে গলা ভেঙেছে অভিনেতার।

মেসির জন্য গ্যালারিতে বসে চিৎকার, গলা ভাঙল কার্তিকের।

মেসির জন্য গ্যালারিতে বসে চিৎকার, গলা ভাঙল কার্তিকের। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ২০:৫৬
Share: Save:

ফুটবলের আবেদন যে গোটা বিশ্ব জুড়ে, তা বুঝিয়ে দিল কাতার বিশ্বকাপ। নিজের দেশ না-ই বা খেলুক। কিন্তু ফুটবলের প্রতি অনুরাগ, আবেগ ছুঁয়ে যায় গোটা বিশ্ববাসীকেই। বিশ্বকাপের ফাইনাল দেখতে রবিবার কাতার উড়ে যান অভিনেতা কার্তিক আরিয়ান। সেখানে লুসেইল স্টেডিয়ামে বসে আর্জেন্টিনা বনাম ফ্রান্সের হাই ভোল্টেজ খেলা দেখলেন তিনি। সেখানে মাঠে একেবারে আর পাঁচ জন সমর্থকের মতোই চিৎকার করে গলা চিরে ফেলেছেন কার্তিক। অবস্থা এমন যে, কথা বলতে পারছেন না। তবে আক্ষেপ নেই অভিনেতার, মেসির জয় দেখে আনন্দে আত্মহারা তিনি।

কার্তিক বললেন, ‘‘চিৎকার করতে করতে গলার স্বর হারিয়ে ফেলেছি। যখন শুটিং-এ ফিরব, পরিচালক যে আমার এই অবস্থা দেখে খুশি হবেন না তা বলার অপেক্ষা রাখে না। তবে এই সব উন্মাদনা যেন সার্থক, সবটাই মেসির জন্য, তবে রকস্টার এমবাপে।’’ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে কার্তিক নিজের বিশ্বকাপ ফাইনাল চাক্ষুষ করার অনুভূতি প্রসঙ্গে বলেন, ‘‘বিশ্বকাপ লাইভ দেখার ইচ্ছে বহু বছর ধরে ছিল আমার। আমার শান্তি যে, সব থেকে সেরা ম্যাচটাই দেখলাম। গোটা খেলাটা একটা ওঠাপড়া ছিল। যাক, শেষমেশ ফুটবলের রাজার (মেসি) হাতে কাপ উঠল। কালকের খেলা কোনও সিনেমার ক্লাইম্যাক্সের তুলনায় কম কিছু নয়। এটা ঐতিহাসিক জয়।’’

বলিউডে ফুটবলপ্রেমী অভিনেতাদের মধ্যে কার্তিক অন্যতম। তিনি বলিউডের ফুটবল ক্লাবের সদস্য। ওই এক ক্লাবে সদস্য হলেন রণবীর কপূর, অভিষেক বচ্চন। কাজের ব্যস্ততার মাঝে ফুটবল খেলতেও দেখা যায় কার্তিককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Lionel Messi FIFA World Cup 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE