Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

Kartik Aaryan: বৃহস্পতি তুঙ্গে, পরিচালকদের পছন্দের তালিকায় প্রথমেই কার্তিকের নাম!

বর্তমানে প্রচণ্ড ব্যস্ত কার্তিক আরিয়ান। ঝুলিকে একের পর এক ছবি। নায়কের ভক্তদের এল জন্য দারুণ খবর।

কবির খানের নতুন ছবিতে কার্তিক

কবির খানের নতুন ছবিতে কার্তিক

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ২০:০০
Share: Save:

‘ভুল ভুলাইয়া ২’-এর রেশ কাটতে না কাটতেই কার্তিক আরিয়ানের ভক্তদের জন্য নতুন খবর। কবির খানের আগামী ছবির নায়ক তিনি। যে ছবির সহ-প্রযোজক সাজিদ নদিয়াওয়ালা।

অবশ্য ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে জানা গিয়েছে, সত্য ঘটনা অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবি। ২০২৩-এর গোড়াতেই শুরু হবে ছবির শ্যুটিং।

পর্দায় সম্পূর্ণ এক নতুন অবতারে কার্তিককে দেখবেন দর্শকরা।এই নতুন ছবি নিয়ে নায়কও বেশ উত্তেজিত। কার্তিক লিখেছেন, ‘এই ছবি আমার জীবনে বিশেষ জায়গা রাখে। আমার দুই প্রিয় পরিচালকসাজিদ নাদিয়াওয়ালা এবং কবির খান। তাঁদের সঙ্গে শুরু হতে চলেছে এই নতুন যাত্রা। আমি খুবই উত্তেজিত।’

নায়ককে পেয়ে পরিচালক জুটিও বেশ উচ্ছ্বসিত। কবির খান লেখেন, ‘বহু উত্তেজনা নিয়ে পরের ছবির ঘোষণা করছি। এবার আমি, সাজিদ এবং কার্তিক একসঙ্গে আসছি।’

বক্স অফিসে ‘ভুল ভুলাইয়া ২’-এর কোটির ব্যবসা। আপাতত তাই সাফল্যের মধ্যগগনে নায়ক। কিয়ারার সঙ্গে কার্তিকের জুটিও বেশ ভালবেসেছেন দর্শকরা। আপাতত একগুচ্ছ ছবি নায়কের ঝুলিতে। পরবর্তী ছবিতে কৃতি শ্যাননের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে নায়ককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Bollywood Kabir Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE