Advertisement
০২ মে ২০২৪
Sara Ali Khan

Sara-Vijay: কার্তিক নয়, সারার পছন্দের মানুষ অন্য কেউ, দক্ষিণ-বিজয়েই এখন মন দিয়েছেন নবাব-দুহিতা

কার্তিক আরিয়ানের সঙ্গে আবার সম্পর্কের গুঞ্জনেই সারার মুখে পছন্দের নতুন পুরুষের নাম। হতবাক বলিউড। নেপথ্যে নাকি সেই ‘ম্যাজিক সোফা’।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৮:১৯
Share: Save:

জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘কফি উইথ কর্ণ’-এর দ্বিতীয় পর্বে অতিথির আসনে দেখা যাবে জাহ্নবী কপূর ও সারা আলি খানকে। ওই পর্বের প্রথম ঝলকেই সারার মুখে কার্তিক নয়, শোনা গিয়েছে অন্য পুরুষের নাম। সেই নাম তিনি বলেছেন সেই ম্যাজিক সোফায় বসে, যেখান থেকে নাকি শুরু হয়েছে বলিউডের বহু সম্পর্ক।

এই অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের প্রথম ঝলক নিয়েই এখন উত্তাল বলিউড। সারার মুখে নতুন পুরুষবন্ধুর নাম শুনে অবাক সঞ্চালক কর্ণ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের প্রথম ঝলকে কর্ণ সারার কাছে জানতে চান তাঁর বর্তমান পছন্দের পুরুষের নাম। আর এর উত্তরে কার্তিক আরিয়ানের নাম নাকচ করে দক্ষিণী অভিনেতা বিজয় দেভরাকোন্ডার নাম বলেন সারা। সারার মুখে এই নাম শুনে হাসি চাপতে পারেননি জাহ্নবী। ইদানীং জাহ্নবীকেই বেশি দেখা যাচ্ছে বিজয়ের সঙ্গে— কর্ণ এই কথা সারাকে বলতেই, জাহ্নবীকে সরাসরি প্রশ্ন করে বসেন সারা, “তুমি বিজয়কে পছন্দ করো?”

এর উত্তর জাহ্নবী কী বললেন জানার থেকেও সারার নতুন সম্পর্কের গুঞ্জনে বলিউড জমজমাট।

এর আগেও এই অনুষ্ঠানের একটি সিজনে বাবা সইফ আলি খানের সঙ্গে এসে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ানের প্রতি দুর্বলতা আছে তাঁর। এর পরই ঘনিষ্ঠতা বাড়ে সারা-কার্তিকের।

অনুষ্ঠানের সঞ্চালক কর্ণেরও দাবি, তাঁর অনুষ্ঠানে অতিথির জন্য নির্দিষ্ট সোফায় বসে পছন্দের মানুষের নাম বললেই তাঁর সঙ্গে সম্পর্ক তৈরি হয়। সেই সমীকরণ এ বার সারা-বিজয়ের ক্ষেত্রেও কাজ করে কি না, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE