Advertisement
০১ মার্চ ২০২৪
Roshni Tanwi Bhattacharya

Roshni Tanwi: বিমানসেবিকার প্রশিক্ষণে ইতি, ফের অভিনয়ে রোশনী! দাবি, পুরোটাই দমবন্ধকর অনুভূতি

বিমানসেবিকা পদে ইস্তফা। ফের নায়িকা রোশনী তন্বী ভট্টাচার্য। আকাশে উড়ান ছেড়ে সৃজনশীলতাকেই বেছে নিলেন তিনি?

তা হলে বিমানসেবিকা নয়, নায়িকাই হবেন রোশনী?

তা হলে বিমানসেবিকা নয়, নায়িকাই হবেন রোশনী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৫:২৫
Share: Save:

মাস দেড়েক আগেও রোশনী তন্বী ভট্টাচার্য দিল্লিতে। প্রথম সারির উড়ান সংস্থার সঙ্গে যুক্ত। বিমানসেবিকা প্রশিক্ষণের মনোযোগী ছাত্রী। মঙ্গলবার তিনিই ফের অভিনয় দুনিয়ায়। প্রচার ঝলক অনুযায়ী, ধারাবাহিক ‘মন ফাগুন’-এ দেখা যাবে তাঁকে। অতিথি চরিত্রে। তা হলে বিমানসেবিকা নয়, নায়িকাই হবেন রোশনী? ‘ফ্যালনা’ ধারাবাহিকের নায়িকা কি অভিমানেই পেশা বদলেছিলেন?

আনন্দবাজার অনলাইন প্রশ্ন রাখতেই রাজ চক্রবর্তীর নায়িকার জবাব, ‘‘একটাই জীবন। নানা রকমের শখ। তার মধ্যে একটি বিমানসেবিকা। সেই শখ মেটাতেই দিল্লির একটি প্রশিক্ষণ কেন্দ্রে যোগ দিয়েছিলাম। কোনও অভিমান নেই। কারণ, অনেক লড়াই করে নিজের জায়গা তৈরি করেছিলাম। জানি, এখানে টিকে থাকতে গেলে কতটা পরিশ্রম করতে হয়।’’ দেড় মাস পরেই হাঁফিয়ে উঠেছেন তিনি। সৃজনশীল কাজে অভ্যস্ত রোশনীর কি চার দেওয়ালের ঘেরাটোপে মন বসে? পাশাপাশি, টেলিপাড়া থেকেও ঘনঘন ডাক পাচ্ছেন। একটা সময়ের পর এতই বেশি মনখারাপ যে, সব ছেড়ে ফের তিনি ইন্ডাস্ট্রিতে।

অভিনেত্রীর আরও যুক্তি, তাঁর অভিনেতা বন্ধুরাও অবাক হয়েছিলেন তাঁর পেশা পরিবর্তন দেখে। বলেছিলেন, ‘‘এত লড়াই করে পায়ের তলার মাটি শক্ত করছিস! ছেড়ে যাওয়ার জন্য?’’ এর পরেই অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট থেকে ডাক আসতে আর না করেননি রোশনী। ধারাবাহিকে তিনি নেত্রী। বাঙাল ভাষায় কথা বলেন। পিহুর সঙ্গে আলাপ তাঁর। এ ভাবেই মঙ্গলবার থেকে স্টার জলসার পর্দায় দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE