Advertisement
২৭ এপ্রিল ২০২৪
katrina kaif

Salman-Ranbir-Katrina: সলমন-রণবীরকে নৈশভোজে ডাক ক্যাটরিনার, তবে হাতে রাখতে হবে নেগেটিভ কোভিড রিপোর্ট

ওমিক্রনের কথা মাথায় রেখেই যাবতীয় বিধি নিষেধ মেনেই হবে নৈশ ভোজ। ২০ ডিসেম্বর আড্ডা-খানাপিনার আসর বসবে মুম্বইয়ের বিখ্যাত হোটেলে।

উৎসবে সামিল সলমন এবং রণবীরকে ডেকেছেন ক্যাটরিনা।

উৎসবে সামিল সলমন এবং রণবীরকে ডেকেছেন ক্যাটরিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৯:২৩
Share: Save:

ধুমধাম করে সাত পাক ঘুরে স্বামীর সঙ্গে জনসমক্ষে এসেছিলেন নতুন সাজে। এক ঢাল খোলা চুল। চওড়া সিঁথি ভর্তি সিঁদুর। হাতে এক গুচ্ছ লাল চুড়ি, দু’কানে ভারী দুল। পরনে স্নিগ্ধ গোলাপি এবং সোনালি কাজের চুড়িদার।
প্রশ্ন উঠেছিল চারপাশে। এ বার কি তবে ক্যাটরিনা কইফ-ভিকি কৌশলের বিয়ে পর্বে ইতি!

খবর বলছে, কড়া নিরাপত্তার বিয়ে আর মধুচন্দ্রিমাতেই ভিকি-ক্যাটরিনার বিয়ের উদ্‌যাপন শেষ হয়ে যায়নি। এ বার বলিউড ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য বড়সড় নৈশভোজের কথা ভাবছেন ভিক্যাট।

বলিউড সংবাদমাধ্যমের খবর ওমিক্রনের কথা মাথায় রেখেই যাবতীয় বিধি নিষেধ মেনেই এই নৈশ ভোজের আয়োজন করছেন নবদম্পতি। ২০ ডিসেম্বর আড্ডা-খানাপিনার আসর বসবে মুম্বইয়ের বিখ্যাত হোটেলে।

ডিসেম্বরের কুড়িতেই কেন এই অনুষ্ঠান? শোনা যাচ্ছে ক্যাটরিনার বাড়িতে এমনিতেই বড়দিনের উদযাপনে ধুমধাম হয়। বিয়ের পরে প্রথম বড়দিন ভিকি ক্যাটরিনা যাতে একত্রে বাড়িতেই পালন করতে পারেন, তার জন্যই এই ব্যবস্থা। ইতিমধ্যেই অমিতাভ বচ্চন থেকে সলমন খান, রণবীর কপূর, শাহরুখ খান— সকলের কাছে আমন্ত্রণ পত্র চলে গিয়েছে। যাতে তাঁরা ওই দিনের উৎসবে সামিল হতে পারেন, অন্য আর কোনও কাজ না রাখেন, সে জন্যই আগেভাগে নিমন্ত্রণ।

তবে এর মধ্যেই ওমিক্রনের কথা মাথায় রেখে একটি নির্দেশ জারি করতে বাধ্য হয়েছেন ভিক্যাট। র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট নেতিবাচক হলে তবেই এই নৈশভোজে যোগ দেওয়া যাবে বলে জানিয়েছেন তাঁরা।

গত ৯ ডিসেম্বর রাজস্থানে নিরাপত্তার ঘেরাটোপে গাঁটছড়া বাঁধেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পরেই অনুষ্ঠানের হরেক মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ছুটি শেষে এ বার ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর চেনা রুটিনে ফেরার পালা। বলি পাড়ার খবর, দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে ছবি করছেন ক্যাটরিনা। মাঝ পথে আটকে থাকা সেই কাজ ফের শুরুর পরিকল্পনা তাঁর। ফুরসৎ নেই ভিকিরও। ছুটি শেষ হতেই ক্যাটরিনার মতো তিনিও ফিরবেন কাজে। প্রযোজক দীনেশ বিজনের ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেতা। কাজে যোগ দেওয়ার আগেই ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য তাই বিয়ে পরবর্তী নৈশ ভোজ সেরে ফেলতে চান বলিউডের নবতম তারকা-দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

katrina kaif salman khan Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE