Advertisement
০৩ মে ২০২৪
Katrina Kaif

হঠাৎ কেন আড়ালে চলে গিয়েছেন ক্যাটরিনা কইফ? ফাঁস হল সত্যিটা

বিয়ের পর থেকে সংবাদমাধ্যমের মুখোমুখি হওয়া কমিয়ে দিয়েছেন ক্যাটরিনা কইফ। হঠাৎ কী কারণে?

ক্যাটরিনা কইফ।

ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫৩
Share: Save:

২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। বিয়ের পর থেকে সংবাদমাধ্যমের মুখোমুখি হওয়া কমিয়ে দিয়েছেন ক্যাটরিনা। হঠাৎ কেন এই সিদ্ধান্ত? প্রকাশ্যে এল আসল কারণ।

প্রথমে শোনা গিয়েছিল অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা। এই বছর সলমন খানের বাড়ির ইদের অনুষ্ঠান থেকে বেরোনোর সময় ক্যাটরিনাকে দেখে এমন গুজব ছড়ায়। শোনা যায়, পরিবার পরিকল্পনা নাকি শুরু করেছেন ইতিমধ্যেই। সে কারণেই নাকি সংবাদমাধ্যমের থেকে নিজেকে আড়াল করে রেখেছেন। কিন্তু অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর, এই মুহূর্তে বেশ কিছু ভাল কাজের প্রস্তাব রয়েছে তাঁর হাতে। যার মধ্যে অন্যতম হচ্ছে ‘টাইগার ৩’। ২০১৭ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘টাইগার’ ফিল্ম সিরিজ়ের দ্বিতীয় ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। এ বার মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’। এই ছবির আগে সংবাদমাধ্যমের সামনে খুব বেশি আসতে চাইছেন না অভিনেত্রী। তাই এই লুকিয়ে থাকাটা অভিনেত্রীর সচেতন সিদ্ধান্ত।

সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির প্রিমিয়ারে স্বামী ভিকিকে নিয়ে উপস্থিত হন। তবে অল্প সময়ের জন্যই ছিলেন। বরাবর নিজের ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন ক্যাটরিনা। এই ছবির নির্মাতাদের বেশ কিছু অভিনব প্রচার কৌশল রয়েছে। দেশের প্রায় সব ক’টি বড় শহরে ঘুরে ঘুরে ‘টাইগার ৩’-এর প্রচার করবেন তাঁরা। সেই সময় অভিনেত্রীকে দেখা যাবে বলেই জানাচ্ছে তাঁর ঘনিষ্ঠ সূত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Tiger 3 Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE