Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Katrina Kaif

বিয়ের পরই ব্যবহার বদলে যায় ভিকির, গোপন কথা ফাঁস করলেন ক্যাটরিনা

ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের বিয়ের বছর ঘুরতে বাকি আর ক’টা দিন। তার আগে নিজের ঘরের কথা প্রকাশ্যে ফাঁস করলেন ক্যাট।

গোপন কথা ফাঁস।

গোপন কথা ফাঁস। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৭:১০
Share: Save:

দেখতে দেখতে বিয়ের বছর ঘুরতে চলল ভিকি-ক্যাটরিনার। একেবারে রূপকথার মতো বিয়ে হয় ভিকি-ক্যাটের। বিয়ের ঠিক আগে পর্যন্ত দু’জনে নিজেদের সম্পর্কের বিষয়ে একটাও কথা বলেননি। বিয়েতেও ছিল কড়া নিরাপত্তা। দাম্পত্য জীবনের এক বছর কেমন কাটল ভিকি-ক্যাটের? উত্তর দিলেন ক্যাট নিজেই। সম্প্রতি মুক্তি পেয়েছে ক্যাটরিনা কইফের ‘ফোন ভূত ’ ছবিটি। সেই ছবির প্রচারে এসেই তাঁর ও ভিকির অন্দরের কাহিনি ফাঁস করলেন ক্যাটরিনা।

ছবির প্রচারের সময় ক্যাটরিনাকে জিজ্ঞেস করা হয়, বিয়ের পর ঠিক কী বদলেছে তাঁর জীবনে? উত্তরে ক্যাটরিনা বলেন, বিয়ের পর শুধু ঠিকানা বদলেছে। বিয়ের পর ভিকি কতটা বদলালেন? এই দুই তারকার রসায়ন দেখলে যে কেউই বলবেন, তাঁরা ডুবে রয়েছেন একে অপররের মধ্যে। এই প্রশ্নের উত্তরে ক্যাটরিনা জানান, ভিকি তাঁদের বিয়ের পর তাঁকে আর প্রেম নিবেদন করার সুযোগ পেতেন না। ‘আই লাভ ইউ’ শব্দগুলি আর বলতে শোনা যায়নি তাঁর মুখে। বরং এক মাস বাদে ভিকি বলছিলেন, ‘‘আমাকে এ বার একটু কথা বলতে দাও।’’ ক্যাটরিনা একই নাকি এতটাই বেশি কথা বলেন যে, একটাও কথা বলার সুযোগ পান না ভিকি।

যদিও ক্যাটরিনা এই সাক্ষাৎকারে জানান, তিনি যেন একটি ‘প্যানিক বটন’। অন্য দিকে একেবারে উল্টো ভিকি। সর্বদা ঠান্ডা মেজাজেই থাকেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE