• দীক্ষা দত্ত
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অভিনব উপহার

ভিকি কৌশলকে জন্মদিনে কী উপহার দিলেন ক্যাটরিনা কাইফ?

Vicky-Katrina
ভিকি-ক্যাটরিনা

রণবীর কপূর ও আলিয়া ভট্টের পরে এই মুহূর্তে বলিউডের অন্যতম হ্যাপেনিং কাপল ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। যদিও এই দু’জন এখনও পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে অকপট হননি, তবে বিভিন্ন পার্টি, সিনেমার প্রিমিয়ার, রেস্তরাঁয় দু’জনকে একসঙ্গে ঘুরতে দেখে সত্যিটা কারও বুঝতে বাকি নেই। এই মাসেই ছিল ভিকির জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনা তাঁকে উইশ করেন। ভাববেন না, নেহাতই শুকনো উইশে কাজ চালিয়েছেন ক্যাট। যেহেতু দেখা সাক্ষাতের উপায় নেই, সব কিছুই চলছে ভার্চুয়াল মাধ্যমে। তাই ক্যাটও ভার্চুয়াল গিফট বেছে নিয়েছিলেন ভিকির জন্য। 

একটি স্পেশ্যাল ভিডিয়ো বানিয়েছিলেন ক্যাটরিনা। ভিকি ও তাঁর কিছু মুহূর্ত, ভিকির জীবনের কিছু ঘটনা, ছবির ক্লিপিংস, ভিকির পরিবারের সঙ্গে ক্যাটের কাটানো সময়... ইত্যাদির কোলাজ ছিল সেই ভিডিয়োয়। উপহারের অভিনবত্ব দেখে বোঝা যাচ্ছে, দু’জনের সম্পর্ক বেশ পোক্ত হয়েছে।

এই লকডাউনে অনেক কাপলই একসঙ্গে থাকছেন। যেমন রণবীর-আলিয়া, রাজকুমার রাও-পত্রলেখা। কিন্তু ভিকি বা ক্যাটরিনা আলাদাই থাকছেন। ভিকি তাঁর বাড়িতে মা ও ভাই সানি কৌশলের সঙ্গে সময় কাটাচ্ছেন। ক্যাটরিনা রয়েছেন বোন ইসাবেলার সঙ্গে। ভিকির জন্মদিনে ক্যাটরিনা তাঁর সঙ্গে দেখা করতে যাবেন, এমনটা ভেবেছিলেন ছবি-শিকারিরা। সেখানেও ফাঁকি দিয়েছেন এই কাপল। দু’জনের ঘনিষ্ঠদের মতে, তাঁদের সম্পর্ক নিয়ে যাতে অতিরিক্ত চর্চা না হয়, সেই জন্যই এই আলাদা থাকার সিদ্ধান্ত। বিশেষত, ক্যাটরিনা এই সম্পর্কটা প্রচারের বাইরে রাখতে চাইছেন। রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কের তিক্ত পরিণতিই নাকি এই সিদ্ধান্তের কারণ। 

আরও পড়ুন: কোয়রান্টিনে ইদ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন