Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Coronavirus Lockdown

কোয়রান্টিনে ইদ

উৎসবের পরশ বলতে ঘরে ভাল-মন্দ রান্না।

(বাঁ দিকে উপরে)সাকিব-হুমা-(বাঁ দিকে নীচে)সারা-(ডান দিকে)করিশ্মা, সেফ, করিনা

(বাঁ দিকে উপরে)সাকিব-হুমা-(বাঁ দিকে নীচে)সারা-(ডান দিকে)করিশ্মা, সেফ, করিনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২০ ০০:৫৯
Share: Save:

ইদে এ বারের ছবি অনেকটাই অচেনা। নেই সলমন খানের কোনও ছবি রিলিজ়, বাড়ির ব্যালকনিতে খুদে আব্রামের সঙ্গে পোজ় দেবেন না শাহরুখ খান। গত কয়েক বছরে ইদের সঙ্গে যে ছবিগুলি সমার্থক হয়ে গিয়েছে, তার সব ক’টিই এ বার অনুপস্থিত। করোনাভাইরাসের জেরে দু’মাসের বেশি সময় ধরে দেশে জারি লকডাউন। যার জন্য সেলেব্রিটিদের ইদ এ বার কাটবে ঘরবন্দি হয়েই।

Advertisement

উৎসবের পরশ বলতে ঘরে ভাল-মন্দ রান্না। সেফ আলি খানের রান্না করা মাটন বিরিয়ানি দিয়ে আগাম ইদ পালন করেছেন করিশ্মা ও করিনা কপূর। রবিবারের লাঞ্চের জিভে জল আনা ছবি ইনস্টা-স্টোরিতে দিয়েছিলেন করিশ্মা। সঙ্গে ভগ্নীপতি সেফকে ক্রেডিটও। ছোটবেলার এবং এখনকার একটি ওড়না পরা ছবি দিয়ে ইদের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন সারা আলি খান।

সলমন খানের ছবি না এলেও, ইদের প্রাক্কালে তিনি লঞ্চ করলেন প্রসাধনী সামগ্রীর নতুন একটি ব্র্যান্ড। যদিও পরিস্থিতির সাপেক্ষে হ্যান্ড-স্যানিটাইজ়ার দিয়ে ব্র্যান্ডটি খাতা খুলেছে, পরে পারফিউম, বডি সোয়াইপ পাওয়া যাবে।

হুমা কুরেশির ইদও এ বার শুধু রসনাতৃপ্তি দিয়ে। তাঁর রান্না করা শির খুরমা, সেওয়াইয়ের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ভক্তদের উদ্দেশে বলেছেন, আপাতত তাঁরা যেন ছবিটি লাইক করেন। পরিস্থিতি বদলালে দেখা হবে তাঁদের।

Advertisement

আগামী মাসেই ওটিটিতে মুক্তি পাবে অমিতাভ বচ্চনের নতুন ছবি ‘গুলাবো সিতাবো’। সেই ছবির প্রচারকে সামনে রেখেই অভিনব কায়দায় ইদের শুভেচ্ছা জানিয়েছেন সিনিয়র বচ্চন। ‘কুলি’ ও ‘গুলাবো সিতাবো’ ছবির চরিত্র দু’টিকে একসঙ্গে জুড়ে পোস্ট করেছেন অমিতাভ। একটিতে লেখা, ‘ইদ মুবারক’, অন্যটিতে ‘ইদ-উল-ফিতর-মুবারক’। দু’টি ছবির চরিত্রই মুসলিম বলে এই কায়দায় শুভেচ্ছা।

বলিউডের বাকি সেলেবরাও নিজেদের সোশ্যাল মিডিয়ায় ইদের শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন: বয়ফ্রেন্ড হিসেবে আমি খুব পজেসিভ: রণবীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.